ইথিওপিয়ার বিধ্বস্ত উড়োজাহাজের কেউ বেঁচে নেই

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০১৯, ১২:৫৯
  • 175 বার পঠিত
ইথিওপিয়ার বিধ্বস্ত উড়োজাহাজের কেউ বেঁচে নেই

ইথিওপিয়ান এয়ারলাইনসের বিধ্বস্ত উড়োজাহাজটির কোনো যাত্রী আর বেঁচে নেই। ইথিওপিয়ান এয়ারলাইনসের এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। আজ রোববার উড়োজাহাজটি বিধ্বস্ত হয়েছে। বোয়িং ৭৩৭ উড়োজাহাজটিতে ১৪৯ জন যাত্রী ও ৮ জন ক্রু ছিলেন।

উড়োজাহাজটি ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবা থেকে কেনিয়ার রাজধানী নাইরোবি যাচ্ছিল। দুর্ঘটনার কোনো কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

এয়ারলাইনসের এক মুখপাত্র বলেন, আদ্দিস আবাবা থেকে ওড়ার ছয় মিনিটের মধ্যে স্থানীয় সময় সকাল পৌনে নয়টার দিকে দুর্ঘটনাটি ঘটে।এ দুর্ঘটনার পর ইথিওপিয়ার প্রধানমন্ত্রী আবি আহমেদ টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘যেসব পরিবার তাদের প্রিয় মানুষদের হারিয়েছে, তাদের প্রতি গভীর সমবেদনা জানাই।’

এয়ারলাইনস সংস্থাটি এক বিবৃতিতে জানায়, বিশোফতো শহরের কাছে উড়োজাহাজটি বিধ্বস্ত হয়। সেখানে উদ্ধার ও তল্লাশি অভিযান চলছে। সেখানে এয়ারলাইনসের কর্মীদের পাঠানো হবে। জরুরি সেবাদানকারীদের যতটা সম্ভব সহায়তা করবেন।

এই এয়ারলাইনসটি আফ্রিকার অনেক দেশে ফ্লাইট পরিচালনা করে। নিরাপদে চলাচলের জন্য তাদের বেশ সুনাম রয়েছে। যদিও ২০১০ সালে বৈরুত ছেড়ে আসার সময় এই এয়ারলাইনসের একটি উড়োজাহাজ ভূমধ্যসাগরে বিধ্বস্ত হয়। ওই ঘটনায় ৯০ জন মারা গিয়েছিলেন।

 

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: