ইথিওপিয়ার বিধ্বস্ত উড়োজাহাজের কেউ বেঁচে নেই

  • আপডেট টাইম : মার্চ ১০ ২০১৯, ১২:৫৯
  • 213 বার পঠিত
ইথিওপিয়ার বিধ্বস্ত উড়োজাহাজের কেউ বেঁচে নেই

ইথিওপিয়ান এয়ারলাইনসের বিধ্বস্ত উড়োজাহাজটির কোনো যাত্রী আর বেঁচে নেই। ইথিওপিয়ান এয়ারলাইনসের এক বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। আজ রোববার উড়োজাহাজটি বিধ্বস্ত হয়েছে। বোয়িং ৭৩৭ উড়োজাহাজটিতে ১৪৯ জন যাত্রী ও ৮ জন ক্রু ছিলেন।

উড়োজাহাজটি ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবা থেকে কেনিয়ার রাজধানী নাইরোবি যাচ্ছিল। দুর্ঘটনার কোনো কারণ এখন পর্যন্ত জানা যায়নি।

এয়ারলাইনসের এক মুখপাত্র বলেন, আদ্দিস আবাবা থেকে ওড়ার ছয় মিনিটের মধ্যে স্থানীয় সময় সকাল পৌনে নয়টার দিকে দুর্ঘটনাটি ঘটে।এ দুর্ঘটনার পর ইথিওপিয়ার প্রধানমন্ত্রী আবি আহমেদ টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘যেসব পরিবার তাদের প্রিয় মানুষদের হারিয়েছে, তাদের প্রতি গভীর সমবেদনা জানাই।’

এয়ারলাইনস সংস্থাটি এক বিবৃতিতে জানায়, বিশোফতো শহরের কাছে উড়োজাহাজটি বিধ্বস্ত হয়। সেখানে উদ্ধার ও তল্লাশি অভিযান চলছে। সেখানে এয়ারলাইনসের কর্মীদের পাঠানো হবে। জরুরি সেবাদানকারীদের যতটা সম্ভব সহায়তা করবেন।

এই এয়ারলাইনসটি আফ্রিকার অনেক দেশে ফ্লাইট পরিচালনা করে। নিরাপদে চলাচলের জন্য তাদের বেশ সুনাম রয়েছে। যদিও ২০১০ সালে বৈরুত ছেড়ে আসার সময় এই এয়ারলাইনসের একটি উড়োজাহাজ ভূমধ্যসাগরে বিধ্বস্ত হয়। ওই ঘটনায় ৯০ জন মারা গিয়েছিলেন।

 

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: