পিরোজপুরে ছয়দিন ধরে যুবক নিখোঁজ

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ২০:০২
  • 183 বার পঠিত
পিরোজপুরে ছয়দিন ধরে যুবক নিখোঁজ

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. জাফর হোসেন (৩২) মানসিক প্রতিবন্ধী এক যুবক নিখোঁজ রয়েছেন। নিখোঁজ জাফর মঠবাড়িয়া পৌরসভার আরামবাগ মহল্লার মৃত আবদুল হক মাস্টারের ছেলে। এ ঘটনায় তার ভাই মো. মোশারেফ হোসেন মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, জাফর হোসেন মঠবাড়িয়া কে এম লতিফ ইনস্টিটিউশন থেকে ২০০১ সালে এসএসসি পাস করে মঠবাড়িয়া সরকারি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হন। কিন্তু ফাইনাল পরীক্ষায় এক বিষয় অকৃতকার্য হওয়ার পর তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর থেকে শারীরিকভাবেও দুর্বল হয়ে পড়েন। তিনি বৃদ্ধ মায়ের সাথে মঠবাড়িয়া পৌর শহরের আরামবাগ মহল্লার বাসায় বসবাস করে আসছেন। গত ২১ নভেম্বর জাফর বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে আসেনি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, নিখোঁজ ওই যুবকের বিষয়ে সকল থানায় বেতার বার্তা পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: