বিএনপির সাবেক দুই নেতা ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ০৪:০৯
  • 169 বার পঠিত
বিএনপির সাবেক দুই নেতা ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক

দি বরিশাল ডেস্ক \ পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক করা হয়েছে বিএনপির সাবেক দুই নেতাকে। রোববার (২৪ নভেম্বর) বিকেলে উপজেলার ধানখালী ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুহিবুর রহমান মুহিব কমিটি ঘোষণা করেন। এ কমিটি ঘোষণার পর থেকে বিতর্কিত এমপি মুহিব আবারও জেলা, বিভাগ ও দেশজুড়ে আলোচনায় এসেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে অনুকুল পরিবেশ না থাকায় জেলার নেতৃবৃন্দদের সঙ্গে আলাপ করে ধানখালী আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করে উপজেলা আওয়ামী লীগ। কিন্তু এমপি কমিটি অনুমোদন দিয়ে সম্পূর্ণ গঠনতন্ত্রবিরোধী কাজ করেছেন।
জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন জানান, এমপি সাহেব কাজটা ঠিক করেননি।
উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান জানান, যুবদল থেকে সদ্য সেচ্ছাসেবক লীগে যোগ দেয়া আলোচিত শাহজাদা পারভেজ টিনু মৃধাকে সভাপতি এবং বিএনপির সাবেক নেতা জাকির হোসেন মৃধাকে সাধারণ সম্পাদক করে কমিটি করা হয়েছে।
ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বলেন, আমরা সংবাদ সম্মেলনসহ লিখিতভাবে পুরো বিষয়টি জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অবহিত করেছি। আমাদের দাবি ছিল- দলের হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে সম্মেলন করার পরিবেশ তৈরির।
এ ব্যাপারে এমপি মুহিবুর রহমান মুহিবের সঙ্গে কথা বলতে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: