বিএনপির সাবেক দুই নেতা ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক

  • আপডেট টাইম : নভেম্বর ২৬ ২০১৯, ০৪:০৯
  • 113 বার পঠিত
বিএনপির সাবেক দুই নেতা ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক

দি বরিশাল ডেস্ক \ পটুয়াখালীর কলাপাড়ার ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক করা হয়েছে বিএনপির সাবেক দুই নেতাকে। রোববার (২৪ নভেম্বর) বিকেলে উপজেলার ধানখালী ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুহিবুর রহমান মুহিব কমিটি ঘোষণা করেন। এ কমিটি ঘোষণার পর থেকে বিতর্কিত এমপি মুহিব আবারও জেলা, বিভাগ ও দেশজুড়ে আলোচনায় এসেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে অনুকুল পরিবেশ না থাকায় জেলার নেতৃবৃন্দদের সঙ্গে আলাপ করে ধানখালী আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করে উপজেলা আওয়ামী লীগ। কিন্তু এমপি কমিটি অনুমোদন দিয়ে সম্পূর্ণ গঠনতন্ত্রবিরোধী কাজ করেছেন।
জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন জানান, এমপি সাহেব কাজটা ঠিক করেননি।
উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান জানান, যুবদল থেকে সদ্য সেচ্ছাসেবক লীগে যোগ দেয়া আলোচিত শাহজাদা পারভেজ টিনু মৃধাকে সভাপতি এবং বিএনপির সাবেক নেতা জাকির হোসেন মৃধাকে সাধারণ সম্পাদক করে কমিটি করা হয়েছে।
ধানখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বলেন, আমরা সংবাদ সম্মেলনসহ লিখিতভাবে পুরো বিষয়টি জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অবহিত করেছি। আমাদের দাবি ছিল- দলের হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে সম্মেলন করার পরিবেশ তৈরির।
এ ব্যাপারে এমপি মুহিবুর রহমান মুহিবের সঙ্গে কথা বলতে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: