আগৈলঝাড়ায় সমিতির নামে অবৈধভাবে নদী দখল——–অবৈধ স্থাপনা ভেঙ্গে দিয়ে দখলদারকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ০০:২৩
  • 608 বার পঠিত
আগৈলঝাড়ায় সমিতির নামে অবৈধভাবে নদী দখল——–অবৈধ স্থাপনা ভেঙ্গে দিয়ে দখলদারকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

শামীম আহমেদ ॥ বরিশালের আগৈলঝাড়ায় অবৈধভাবে সন্ধ্যা নদীর তীর দখল করে গড়ে তোলা সোহাগ মিয়ার নির্মানাধীন অবৈধ মুড়ির মিল ভেঙ্গে দিয়ে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরীণ তন্বি পুলিশ প্রশাসনের সহায়তায় উপজেলার পয়সা-কদমবাড়ি সড়কের পশ্চিম পাশে সন্ধ্যা নদীর তীর দখল করে অবৈধভাবে গড়ে ওঠা নির্মানাধীন মুড়ির মিলের কাঠামো ভেঙ্গে দিয়েছে।
আদালতের বিচারক ফাতিমা আজরীণ তন্বি জানান, উপজেলা সমবায় অফিস থেকে “সত্যের সন্ধানে’ নামক একটি সমবায় সমিতির রেজিষ্ট্রেশন নিয়ে (বিডি-১৯৬) স্থানীয় আব্দুল বারেক মিয়ার ছেলে সোহাগ মিয়া সন্ধ্যা নদীর তীর দখল করে ওই সমিতির নামের আড়ালে অবৈধভাবে মুড়ির মিল নির্মান শুরু করে। সোহাগ ওই সমিতির সভাপতি।
খবর পেয়ে মঙ্গলবার দুপুরে প্রশাসনের শ্রমিক দিয়ে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় অবৈধ দখরকারী সোহাগ মিয়াও সেখানে উপিস্থত ছিল। অভিযানে অবৈধ দখলের স্থাপনা অপসারণ করে দখল মুক্ত করা হয় নদী। এসময় অবৈধ দখলদার সোহাগ মিয়াকে সরকারী কাজে বাঁদা দেয়ার অভিযোগে ৫শ টাকা জরিমানা করে তা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: