জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু : আমির হোসেন আমু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৫৩
  • 88 বার পঠিত
জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু : আমির হোসেন আমু

জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়।

আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় মেম্বারর্স ফোরামের জেলা কার্যালয় উদ্বোধন ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।

মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

পরে ২শতাধীক অসহায়, গরিব, দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন আমির হোসেন আমু।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: