জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু : আমির হোসেন আমু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৫৩
  • 175 বার পঠিত
জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু : আমির হোসেন আমু

জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়।

আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় মেম্বারর্স ফোরামের জেলা কার্যালয় উদ্বোধন ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।

মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

পরে ২শতাধীক অসহায়, গরিব, দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন আমির হোসেন আমু।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: