জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু : আমির হোসেন আমু

  • আপডেট টাইম : নভেম্বর ২৭ ২০১৯, ১৮:৫৩
  • 148 বার পঠিত
জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু : আমির হোসেন আমু

জঙ্গিবাদ ধর্মের শত্রু, মানবতার শত্রু তাই সেইভাবে তাদের দিকে দৃষ্টি রাখার আহ্বান জানিয়েছেন  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন বর্তমান সরকার চাইছে, প্রত্যেকটি যায়গার মানুষ সংঘবদ্ধ হোক। সুশৃঙ্খল জাতি গঠক করা গেলে দুস্কৃতকারি, জঙ্গিবাদ, মাদক ও দুর্ণীতি নির্মূল করা যায়।

আজ মঙ্গলবার দুপুরে ঝালকাঠি শহরের পূর্বচাঁদকাঠি এলাকায় মেম্বারর্স ফোরামের জেলা কার্যালয় উদ্বোধন ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শক্তিশালি এবং সুশৃঙ্খল সংগঠন করার ওপর গুরুত্ব দিয়ে আমু বলেন, এতে জাতীয় উন্নয়ন যেমন ত্বরান্বিত হয়, অন্যদিকে সর্বরকম অনাচার অবিচার রোধ করা যায়।

মেম্বারর্স ফোরামের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান।

পরে ২শতাধীক অসহায়, গরিব, দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন আমির হোসেন আমু।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: