গৌরনদীতে জ্বীনের বাদশাসহ ২ জন গ্রেপ্তার

  • আপডেট টাইম : নভেম্বর ২৯ ২০১৯, ২৩:০৪
  • 126 বার পঠিত
গৌরনদীতে জ্বীনের বাদশাসহ  ২ জন গ্রেপ্তার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল (সাউদেরখালপাড়) এলাকা থেকে বৃহস্পতিবার গভীর রাতে কথিত জ্বিনের বাদশা হারেজ সরদারসহ ২জনকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। এ ঘটনায় শুক্রবার সকালে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছে প্রতারিত জনৈক আকবর আলী মীর।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, কটকস্থল (সাউদেরখালপাড়) গ্রামের সিরাজ সরদারের পুত্র হারেজ সরদার দীর্ঘ দিন যাবত তার সহযোগীদের নিয়ে নিজ মুঠো ফোনে কণ্ঠ পরিবর্তন করে জ্বিনের বাদশা পরিচয় দিয়ে বিভিন্ন লোকের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। খবর পেয়ে পুলিশ কথিত জ্বিনের বাদশা হারেজ সরদার ও তার সহযোগী শহীদ বেপারীকে গ্রেপ্তার করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: