পঁচাত্তরের পর শেখ হাসিনার চেয়ে সৎ রাজনীতিক একজনও নেই

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ১৮:১৬
  • 226 বার পঠিত
পঁচাত্তরের পর শেখ হাসিনার চেয়ে সৎ রাজনীতিক একজনও নেই

পঁচাত্তরের পর শেখ হাসিনার চেয়ে সৎ রাজনীতিক একজনও নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের যে শিক্ষা দিয়েছেন সেই পথ শেখ হাসিনা আমাদের অনুসরণ করতে বলেছেন। একজন রাজনীতিকের মানুষের ভালোবাসা পাওয়া ছাড়া আর কিছুই পাওয়ার নেই। অনুকরণ করতে হবে। শেখ হাসিনার চেয়ে সৎ রাজনীতিক পঁচাত্তরের পর একজনের নাম কেউ বলতে পারবে না।

এ সময় বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের সাধারণ জীবনযাপনের বর্ণনা তুলে ধরে তিনি বলেন, কেন করাপশন করবেন? কেন অনিয়ম করবেন? কেন দুর্নীতি করবেন? কেন টেন্ডারবাজি করবেন? কেন চাঁদাবাজি করবেন? বঙ্গবন্ধু পরিবার এই দেশে সততার রাজনীতির প্রতীক। এই পরিবার থেকে শিক্ষা নিন সততা কাকে বলে।

তিনি আরও বলেন, রাজনীতি কেনাবেচার পণ্য নয়। রাজনীতি আপন ভাগ্য গড়ার হাতিয়ার নয়। শেখ হাসিনা আমাদের এমন শিক্ষাই দিয়েছেন। রাজনীতিকে জনগণের ভাগ্য গড়ার হাতিয়ার।

কাদের বলেন, আমাদের নেত্রী যে শুদ্ধি অভিযানের সূচনা করেছেন এই শুদ্ধি অভিযান কে সফল করতে হবে। মনে রাখবেন সিটি কর্পোরেশন নির্বাচন আর বেশি দূরে নয়। এই সম্মেলন থেকে প্রস্তুতি নিতে হবে। সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী হওয়ার শপথ নিতে হবে। সেই লক্ষ্যে আপনাদের সবাইকে কাজ করতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
স্কুল-কলেজে ম্যানেজিং কমিটি নির্বাচন স্থগিতফরচুন বরিশালে খেলতে ঢাকায় গেইলফুসফুসের অধিকাংশ সংক্রমিত, অক্সিজেন সাপোর্ট ২১ ফেব্রুয়ারি শহীদ মিনারে যেতে লাগবে টিকার সআগৈলঝাড়ায় কিশোরী নববধূর আত্মহত্যা ॥ স্বামী গবরগুনায় যাত্রীবাহী বাস উল্টে খাদে / আহত ১৫বরিশালে একদিনে সর্বোচ্চ ১৭৪ জন করোনা রোগী শকুয়াকাটা সৈকতে আবারও ভেসে এলো মৃত ডলফিনতজুমদ্দিনে পুলিশের অভিযানে গাঁজাসহ এক বিক্রবিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহর শোকচাকরি দেওয়ার নামে লাখ টাকা আত্মসাৎ, প্রতারক আঅপরাধ দমনে নিরলসভাবে কাজ করে চলেছে বাংলাদেশ বরিশাল বিশ্ববিদ্যালয়ে পাঠদান অনলাইনে, পরীক্আইপিএলে সর্বোচ্চ ভিত্তিমূল্যে সাকিব-মোস্তশিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও হাজির থাকতে হব
%d bloggers like this: