ব্যবহার না করলেই অ্যাকাউন্ট ডিলিট!

  • আপডেট টাইম : নভেম্বর ৩০ ২০১৯, ১৮:০৮
  • 929 বার পঠিত
ব্যবহার না করলেই অ্যাকাউন্ট ডিলিট!
সংবাদটি শেয়ার করুন....

ছয় মাসের বেশি সময় ধরে ব্যবহার না করা বা ইনঅ্যাক্টিভ থাকা অ্যাকাউন্টগুলো মুছে দেবে টুইটার। আগামী ১১ ডিসেম্বরের পর থেকে ইনঅ্যাক্টিভ থাকা অ্যাকাউন্টগুলো মুছতে শুরু করবে টুইটার।

তবে যারা এর আগে একবারের জন্য হলেও লগ ইন করবেন তাদের অ্যাকাউন্ট অ্যাক্টিভ হিসেবে বিবেচিত হবে।

তাই আপনার অ্যাকাউন্টটি সচল রাখতে শুধুমাত্র লগ ইন করলেই হবে, কোনও পোস্ট দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু নির্ধারিত সময়ের আগে লগ ইন না করলে টুইটারে ইউজার নেম অন্য ইউজারদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

টুইটার থেকে বিপুল পরিমাণ ইনঅ্যাক্টিভ অ্যাকাউন্ট মুছে দেওয়ার কার্যক্রম এবারই প্রথম। এর আগে ভুয়া অ্যাকাউন্ট এবং গুজব ছড়ানোর দায়ে কিছু চিহ্নিত অ্যাকাউন্ট বাতিল করেছে টুইটার।

টুইটারের একজন মুখপাত্র জানান, এই প্রক্রিয়ার ফলে ব্যবহারকারীরা টুইটার নির্ভরযোগ্য তথ্য পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হবে। গত ৬ মাস ধরে ইনঅ্যাক্টিভ থাকা ইউজারদেরকে ই-মেইলে সতর্কবার্তা পাঠিয়েছে টুইটার।

ইনঅ্যাক্টিভ অ্যাকাউন্ট বাতিল প্রক্রিয়াটি প্রাথমিকভাবে যুক্তরাষ্ট্রের বাইরের ইউজারদের দিয়ে শুরু করা হবে। এছাড়া ভবিষ্যতে যে সব অ্যাকাউন্ট থেকে পোস্ট হয় না সে বিষয়েও তারা নজরদারি করবে বলে জানানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত: