ছেলেকে অপহরণ করে মাকে বিয়ের প্রস্তাব

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১৯:৩৩
  • 69 বার পঠিত
ছেলেকে অপহরণ করে মাকে বিয়ের প্রস্তাব

বরিশালঃ ছেলেকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ছেলের মাকে বিয়ের প্রস্তাব দেয়ায় জাহিদুর রহমান হেলাল (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮-এর সদস্যরা।
বরিশালের মুলাদী উপজেলা থেকে হেলালকে গ্রেফতার করা হয়েছে। পরে হেলালের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত ছেলেকে (১০) উদ্ধার করা হয়।
গ্রেফতার জাহিদুর রহমান হেলাল পিরোজপুরের স্বরূপকাঠির শ্যাঙ্গল এলাকার খলিলুর রহমানের ছেলে। রোববার (০১ ডিসেম্বর) দুপুরে বরিশাল র‌্যাব-৮-এর সদর দফতর থেকে এসব তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, ২৯ নভেম্বর র‌্যাব-৮-এর কার্যালয় এসে ছেলেকে অপহরণ করা হয়েছে মর্মে লিখিত অভিযোগ দেন এক মা। অভিযোগ পেয়ে ওই মায়ের ছেলেকে উদ্ধারে তৎরতা শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে অপহরণকারী ব্যক্তি মুলাদী উপজেলায় আত্মগোপনে রয়েছেন। শনিবার রাতে (৩০ নভেম্বর) মুলাদীতে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে র‌্যাব।
জিজ্ঞাসাবাদে নিজের নাম জাহিদুর রহমান হেলাল বলে জানান ওই ব্যক্তি। একপর্যায়ে ওই মায়ের ছেলেকে অপহরণের কথা স্বীকার করেন হেলাল। তার স্বীকারোক্তি অনুযায়ী পিরোজপুরের স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর গ্রামের মামুন মোল্লার বাড়ি থেকে অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়।
হোমনা থানা পুলিশের ওসি সৈয়দ মো. ফজলে রাব্বি বলেন, কয়েক বছর আগে অপহৃত ছেলেটির মা-বাবার বিচ্ছেদ হয়। এরপর তার মায়ের সঙ্গে জাহিদুর রহমান হেলালের বিয়ে হয়। চার মাস আগে পারিবারিক কলহের জেরে তার মায়ের সঙ্গে হেলালের বিচ্ছেদ হয়। এরপর হেলাল তার মাকে আবার বিয়ের প্রস্তাব দেন। বিয়েতে রাজি না হওয়ায় ২০ নভেম্বর ওই ছেলেকে অপহরণ করেন হেলাল।
ওসি ফজলে রাব্বি আরও বলেন, প্রথমে অপহরণকারী জাহিদুর রহমান হেলালকে মুলাদী থেকে গ্রেফতার করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়।- জাগো নিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
পুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন কর
%d bloggers like this: