ছেলেকে অপহরণ করে মাকে বিয়ের প্রস্তাব

  • আপডেট টাইম : ডিসেম্বর ০১ ২০১৯, ১৯:৩৩
  • 84 বার পঠিত
ছেলেকে অপহরণ করে মাকে বিয়ের প্রস্তাব

বরিশালঃ ছেলেকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ছেলের মাকে বিয়ের প্রস্তাব দেয়ায় জাহিদুর রহমান হেলাল (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮-এর সদস্যরা।
বরিশালের মুলাদী উপজেলা থেকে হেলালকে গ্রেফতার করা হয়েছে। পরে হেলালের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত ছেলেকে (১০) উদ্ধার করা হয়।
গ্রেফতার জাহিদুর রহমান হেলাল পিরোজপুরের স্বরূপকাঠির শ্যাঙ্গল এলাকার খলিলুর রহমানের ছেলে। রোববার (০১ ডিসেম্বর) দুপুরে বরিশাল র‌্যাব-৮-এর সদর দফতর থেকে এসব তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, ২৯ নভেম্বর র‌্যাব-৮-এর কার্যালয় এসে ছেলেকে অপহরণ করা হয়েছে মর্মে লিখিত অভিযোগ দেন এক মা। অভিযোগ পেয়ে ওই মায়ের ছেলেকে উদ্ধারে তৎরতা শুরু করে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে অপহরণকারী ব্যক্তি মুলাদী উপজেলায় আত্মগোপনে রয়েছেন। শনিবার রাতে (৩০ নভেম্বর) মুলাদীতে অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে র‌্যাব।
জিজ্ঞাসাবাদে নিজের নাম জাহিদুর রহমান হেলাল বলে জানান ওই ব্যক্তি। একপর্যায়ে ওই মায়ের ছেলেকে অপহরণের কথা স্বীকার করেন হেলাল। তার স্বীকারোক্তি অনুযায়ী পিরোজপুরের স্বরূপকাঠি থানাধীন বিনায়েতপুর গ্রামের মামুন মোল্লার বাড়ি থেকে অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়।
হোমনা থানা পুলিশের ওসি সৈয়দ মো. ফজলে রাব্বি বলেন, কয়েক বছর আগে অপহৃত ছেলেটির মা-বাবার বিচ্ছেদ হয়। এরপর তার মায়ের সঙ্গে জাহিদুর রহমান হেলালের বিয়ে হয়। চার মাস আগে পারিবারিক কলহের জেরে তার মায়ের সঙ্গে হেলালের বিচ্ছেদ হয়। এরপর হেলাল তার মাকে আবার বিয়ের প্রস্তাব দেন। বিয়েতে রাজি না হওয়ায় ২০ নভেম্বর ওই ছেলেকে অপহরণ করেন হেলাল।
ওসি ফজলে রাব্বি আরও বলেন, প্রথমে অপহরণকারী জাহিদুর রহমান হেলালকে মুলাদী থেকে গ্রেফতার করে র‌্যাব। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত ছেলেকে উদ্ধার করা হয়।- জাগো নিউজ

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: