এসএ গেমসে দুই পদক পেল বাংলাদেশ

  • আপডেট টাইম : ডিসেম্বর ০২ ২০১৯, ১২:১৬
  • 166 বার পঠিত
এসএ গেমসে দুই পদক পেল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক।। ১৩তম এসএ গেমসে সোমবার প্রথম প্রহরে দুটি পদক পেল বাংলাদেশ। নেপালের কাঠমান্ডু-পোখারায় এসএম গেমসের এবারের আয়োজনে বাংলাদেশ প্রথম পদক পেয়েছে হুমায়রা আক্তার অন্তরার হাত ধরে। মেয়েদের কারাতে কাতা ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতিছেন এই তরুণী।

কাঠমান্ডু থেকে আমাদের ক্রীড়া প্রতিবেদক জসিম উদ্দিন রানা জানিয়েছে, সোমবার সকালে অনুষ্ঠিত প্রতিযোগিতায় হুমায়রা আক্তার অন্তরা ব্রোঞ্জ পদক লাভ করেন। এর কিছুক্ষণ পরেই ছেলেদের ইন্ডিভিজ্যুয়াল কাতায় ব্রোঞ্জ জিতেছেন হাসান খান সান। শেষ মুহূর্তে পা স্লিপ না করলে উভয়েরই স্বর্ণ জেতার সম্ভাবনা ছিল। মেয়েদের কাতায় সোনা জিতেন পাকিস্তানের শাইদা। স্বাগতিক নেপাল জিতেছে রূপা। রানা আরো জানিয়েছেন, অন্তরার এটি আন্তর্জাতিক প্রথম পদক। সান ২০১০ এস এ গেমসে স্বর্ণপদক বিজয়ী। উল্লেখ্য ২০১৬ সালের এস এ গেমসে কারাতে ইভেন্ট ছিল না ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: