কলাপাড়ায় কুকুরের কামড়ে ৮ জন আহত

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৩ ২০১৯, ২০:১২
  • 82 বার পঠিত
কলাপাড়ায় কুকুরের কামড়ে ৮ জন আহত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় কুকুরের কামড়ে নারী, পুরুষ এবং শিশুসহ আটজন আহত হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নাওভাংগা গ্রামে এ ঘটনা ঘটে। কুকুরের কামড়ে আহত মোসা.ফরিদা বেগম (৫৫) মো.আমিরুল (৩৫) মাহফুজা (৪০) পারুল বেগম (৫৫) জাকারিয়া (২৩) রাইয়ান (৩৫) সিয়াম (১১) জান্নাতুল (৬) কে কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্ধেসঢ়;্র ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় কুকুর আতংক দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৬ টার দিকে বেওয়ারিশ একটি কুকুড় যাকে সামনে পেয়েছে তাকেই কামড়ে দেয়। আহতদের তাৎক্ষনিক চিকিৎসার জন্য কলাপাড়া হাসপাতালে নেয়া হয়েছে। আহতদের যথাযথ চিকিৎসা দিয়ে নিজ বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন জরুরী বিভাগের চিকিৎসক মো.হালিম। কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জে,এইচ খান লেলিন বলেন, কুকুরের কামড়ে আহতদের যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে। আতংকিত না হয়ে ব্যবস্থাপত্রানুযায়ী যথাযথ চিকিৎসা অব্যহত রাখলে দ্রুত আরোগ্য হয়ে যাবেন আহতরা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বানারীপাড়ায় ক্ষুদে ইঞ্জিনিয়ার মহসিন সরদারেকলাপাড়ায় যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাকলাপাড়ায় নাগরিক উদ্যোগের মানববন্ধন ও সমাবেশমুক্ত সাকিবফের বাড়ছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি!উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধুকে কউজিরপুরে সন্তানের গলায় চাকু ধরে এক গৃহবধুকে মহিপুর ইউপি নির্বাচন- সুধীরপুর কেন্দ্রের ভোটমহিপুরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট যুদ্ধ নয় প্রতিবেশীর দেশের সাথে শান্তিপূর্ণ সপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক দুই সমকামী নারী আটমনপুরায় এক শিশুকে ধর্ষণচেষ্টা ॥ থানায় মামলা ঝালকাঠিতে তিন জেলেকে আটক করে জেল জরিমানা৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্
%d bloggers like this: