বরিশালে প্রবাসির মা ও দুলাভাইসহ একই পরিবারের তিনজন খুন

  • আপডেট টাইম : ডিসেম্বর ০৭ ২০১৯, ০২:১৩
  • 128 বার পঠিত
বরিশালে প্রবাসির মা ও দুলাভাইসহ একই পরিবারের তিনজন খুন

বরিশালের বানারীপাড়া উপজেলায় কুয়েত প্রবাসীর বসত বাড়ী ও পুকুর থেকে তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারনা এদের তিন জনকে হত্যা করা হয়েছে।

আজ শনিবার (০৭ ডিসেম্বর) ভোলে বানারীপাড়া থানা পুলিশ পৃথক স্থান হতে নিহতদের মৃতদেহ উদ্ধার করে। এরা হলেন- মারিয়া বেগম (৭০), মো. আলম (৭৫) ও মো. ইউসুফ (১৮)।

এদের মধ্যে ইউসুফের মৃতদেহ বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়। শুক্রবার দিবাগত রাতে যে কোন সময় বানারীপাড়ার সলিয়াবাকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

তিনটি লাশ উদ্ধার পরবর্তী ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে বলে জানিয়ে পুলিশ।

স্বজনেরদ বরাত দিয়ে বানারীপাড়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) শিশির কুমার পাল জানান, ‘নিহতদের স্বজন হাফেজ আবদুর রব কুয়েতের একটি মসজিদে ইমামতি করেন।

শনিবার ভোরে তার বাড়ির বেলকুনী থেকে বৃদ্ধ মা মারিয়া বেগম, এবং পার্শ্ববর্তী অপর একটি কক্ষ থেকে ভঙ্গিপতি মো. আলম এর মৃতদেহ উদ্ধার করা হয়। এছাড়া বাড়ির পেছনে পুকুর থেকে রবের খালাতো ভাই ইউসুফের হাত-পা বাধা লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে খবর পেয়ে শনিবার সকালেই ঘটনাস্থলে ছুটে যান বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। এসময় তিনি সাংবাদিকদের জানান, ধারনা করা হচ্ছে একটি হত্যাকন্ড। তবে কি কারনে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি লাশের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: