এসএ টিভির মালিক অবরুদ্ধ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ১৭:৩৩
  • 773 বার পঠিত
এসএ টিভির মালিক অবরুদ্ধ
সংবাদটি শেয়ার করুন....

এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদকে অবরুদ্ধ করে রেখেছেন প্রতিষ্ঠানটির চাকরিচ্যুত সংবাদকর্মীরা। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে রাজধানীতে প্রতিষ্ঠানটির কার্যালয়ে তাকে অবরুদ্ধ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ কর্মসূচি চলছে।

চাকরিচ্যুত সাংবাদিকরা জানান, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা বেলা তিনটায় এসএ টিভি কার্যালয়ে যান। পরে বিকাল চারটায় প্রতিষ্ঠানটির মালিক ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেন। টানা পাঁচ ঘণ্টার আলোচনা ফলপ্রসূ না হওয়ায় এসএ টিভির শতাধিক কর্মচারী বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে প্রতিষ্ঠানের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন।

তারা জানান, সমস্যা সমাধানে মালিকের সঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা একাধিকবার আলোচনায় বসলেও কোনও সুরাহা হয়নি। এ কারণে তারা আন্দোলনে নেমেছেন।

সাংবাদিক নেতারা ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d