এসএ টিভির মালিক অবরুদ্ধ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ১৭:৩৩
  • 119 বার পঠিত
এসএ টিভির মালিক অবরুদ্ধ

এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদকে অবরুদ্ধ করে রেখেছেন প্রতিষ্ঠানটির চাকরিচ্যুত সংবাদকর্মীরা। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে রাজধানীতে প্রতিষ্ঠানটির কার্যালয়ে তাকে অবরুদ্ধ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ কর্মসূচি চলছে।

চাকরিচ্যুত সাংবাদিকরা জানান, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা বেলা তিনটায় এসএ টিভি কার্যালয়ে যান। পরে বিকাল চারটায় প্রতিষ্ঠানটির মালিক ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেন। টানা পাঁচ ঘণ্টার আলোচনা ফলপ্রসূ না হওয়ায় এসএ টিভির শতাধিক কর্মচারী বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে প্রতিষ্ঠানের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন।

তারা জানান, সমস্যা সমাধানে মালিকের সঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা একাধিকবার আলোচনায় বসলেও কোনও সুরাহা হয়নি। এ কারণে তারা আন্দোলনে নেমেছেন।

সাংবাদিক নেতারা ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: