এসএ টিভির মালিক অবরুদ্ধ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ১৭:৩৩
  • 93 বার পঠিত
এসএ টিভির মালিক অবরুদ্ধ

এসএ টিভির মালিক সালাউদ্দিন আহমেদকে অবরুদ্ধ করে রেখেছেন প্রতিষ্ঠানটির চাকরিচ্যুত সংবাদকর্মীরা। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে রাজধানীতে প্রতিষ্ঠানটির কার্যালয়ে তাকে অবরুদ্ধ করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত অবরোধ কর্মসূচি চলছে।

চাকরিচ্যুত সাংবাদিকরা জানান, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) নেতারা বেলা তিনটায় এসএ টিভি কার্যালয়ে যান। পরে বিকাল চারটায় প্রতিষ্ঠানটির মালিক ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেন। টানা পাঁচ ঘণ্টার আলোচনা ফলপ্রসূ না হওয়ায় এসএ টিভির শতাধিক কর্মচারী বিক্ষোভ শুরু করেন। একপর্যায়ে প্রতিষ্ঠানের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন।

তারা জানান, সমস্যা সমাধানে মালিকের সঙ্গে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা একাধিকবার আলোচনায় বসলেও কোনও সুরাহা হয়নি। এ কারণে তারা আন্দোলনে নেমেছেন।

সাংবাদিক নেতারা ১৩ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: