ফোন কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ০২:৩৬
  • 466 বার পঠিত
ফোন কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি!

পেঁয়াজ। এমনই এক পণ্য যা কিনা কোনো কারণ ছাড়া নারীর চোখের জল বের করার ক্ষমতা রাখে। কিন্তু এখন বাজারে গেলে এই পেঁয়াজের দাম পুরুষের চোখের পানিও বের করে দেয়। পেঁয়াজের দাম বৃদ্ধির কারণে নানান উদ্ভাবনী বিপণন কৌশল দেখা যাচ্ছে। কোথাও লেখা ‘পেঁয়াজ চাহিয়া লজ্জা দিবেন না’ আবার কোথাও অটো ভাড়ার বদলে দেওয়া হচ্ছে পেঁয়াজ!

ভারতের তামিলনাড়ুতে এবার শুরু হলো পেঁয়াজ অফার। স্মার্ট ফোন কিনলে মিলবে এক কেজি পেঁয়াজ ফ্রি। পাট্টুকোট্টাইয়ের মোবাইল বিক্রয় ও পরিষেবা কেন্দ্র, STR Mobiles এর দোকান থেকে একটি স্মার্টফোন কিনলে বিনামূল্যে পাওয়া যাবে এক কেজি পেঁয়াজ।

দোকানে ক্রেতার সংখ্যা বাড়ানোর জন্য এই অফার চালু করা হয়েছে বলে জানান দোকান মালিক সারাভানাকুমার। পেঁয়াজের ফ্রি অফার চালু করার পর গত সপ্তাহ থেকে দোকানে ক্রেতাদের আনাগোনা বেড়েছে বলে দাবি করেন তিনি।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পেঁয়াজের ফ্রি অফারটি চালু করার পর দোকানে আরো বেশি ক্রেতা এসেছে। সাধারণত আমি দিনে মাত্র তিন থেকে চারটি মোবাইল হ্যান্ডসেট বিক্রি করি। তবে অফার চালু করার পর গত দু’দিনে বিক্রি করেছি ২০টিরও বেশি।’

ভারতে অসময়ে বৃষ্টি হওয়ায় সবজির দাম বেড়েছে বলে দাবি করছেন দেশটির সাধারণ নাগরিকরা। পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে অনেক মজার হাস্যকর ভিডিও।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: