ফোন কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১০ ২০১৯, ০২:৩৬
  • 97 বার পঠিত
ফোন কিনলেই এক কেজি পেঁয়াজ ফ্রি!

পেঁয়াজ। এমনই এক পণ্য যা কিনা কোনো কারণ ছাড়া নারীর চোখের জল বের করার ক্ষমতা রাখে। কিন্তু এখন বাজারে গেলে এই পেঁয়াজের দাম পুরুষের চোখের পানিও বের করে দেয়। পেঁয়াজের দাম বৃদ্ধির কারণে নানান উদ্ভাবনী বিপণন কৌশল দেখা যাচ্ছে। কোথাও লেখা ‘পেঁয়াজ চাহিয়া লজ্জা দিবেন না’ আবার কোথাও অটো ভাড়ার বদলে দেওয়া হচ্ছে পেঁয়াজ!

ভারতের তামিলনাড়ুতে এবার শুরু হলো পেঁয়াজ অফার। স্মার্ট ফোন কিনলে মিলবে এক কেজি পেঁয়াজ ফ্রি। পাট্টুকোট্টাইয়ের মোবাইল বিক্রয় ও পরিষেবা কেন্দ্র, STR Mobiles এর দোকান থেকে একটি স্মার্টফোন কিনলে বিনামূল্যে পাওয়া যাবে এক কেজি পেঁয়াজ।

দোকানে ক্রেতার সংখ্যা বাড়ানোর জন্য এই অফার চালু করা হয়েছে বলে জানান দোকান মালিক সারাভানাকুমার। পেঁয়াজের ফ্রি অফার চালু করার পর গত সপ্তাহ থেকে দোকানে ক্রেতাদের আনাগোনা বেড়েছে বলে দাবি করেন তিনি।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘পেঁয়াজের ফ্রি অফারটি চালু করার পর দোকানে আরো বেশি ক্রেতা এসেছে। সাধারণত আমি দিনে মাত্র তিন থেকে চারটি মোবাইল হ্যান্ডসেট বিক্রি করি। তবে অফার চালু করার পর গত দু’দিনে বিক্রি করেছি ২০টিরও বেশি।’

ভারতে অসময়ে বৃষ্টি হওয়ায় সবজির দাম বেড়েছে বলে দাবি করছেন দেশটির সাধারণ নাগরিকরা। পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়ে এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে অনেক মজার হাস্যকর ভিডিও।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যুশ্রীপুরে নদীভাঙন অর্ধেকে কমে এসেছে: পানিসম্পকলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যাগলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার আগমনে মানুষউজিরপুরে বিএনপি নেতা আ: হক বালী আর নেই জানাজাপটুয়াখালীতে স্পিডবোট ডুবি, ৫ মরদেহ উদ্ধারঝালকাঠিতে বিশ্ব পোলিও দিবস পালিতভোলায় পরকীয়ার জেড়ে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারমনপুরায় ছাগলে ধান খাওয়াকে নিয়ে দুই গ্রুপের সতবারক খাওয়ার পর ২১ জন অসুস্থব্যারিস্টার রফিক-উল হক আর নেইডাক্তার-আয়াদের কমিশন দেবেন না- সিটি মেয়র সাদিত্রাণের চাল আত্মসাৎ: দুমকিতে ইউপি চেয়ারম্যানসব মোবাইল ব্যাংকিং-এ আন্তলেনদেন
%d bloggers like this: