নিত্য পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে

বরিশালে মানববন্ধন ও পথ সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : ডিসেম্বর ১২ ২০১৯, ১০:৫৬
  • 90 বার পঠিত
বরিশালে মানববন্ধন ও পথ সমাবেশ অনুষ্ঠিত

শামীম আহমেদ॥ পেঁয়াজ ও চল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি সহ অবিলম্বে বিদ্যুতের দাম বৃদ্ধির গণবিরোধী তৎপরতা বন্ধ করার দাবীতে সারাদেশ ব্যপি সপ্তাহ কর্মসূচির অংশ হিসাবে বরিশালে মানববন্ধন পথ সমাবেশ করেছে গণ সংহতি আন্দোলন বরিশাল জেলা কমিটি।

আজ বৃহস্পতিবার (১২ই) ডিসেম্বর সকাল ১১টায় নগরীর প্রান কেন্দ্র সদররোডে একর্মসূচি পালিত হয়েছে। বরিশাল গণ সংহতি আন্দোলন বরিশাল জেলা শাখার আহবায়ক দেওয়ান আব্দুর রসিদ নিলুর সভাপতিত্বে মানববন্ধন ও ফথ সমাবেশে বক্তব্য রাখেন অধ্যাপক দুলাল মজুমদার, শ্রমীকনেতা আব্দুর রাজ্জাক সিকদার, ছাত্রনেতা নবীন আহমেদ, সাকিবুল ইসলাম শাফিন, মোঃ জাবেদ ও নারী নেত্রী ইয়াসমীন সুলতানা।

এসময় বক্তরা বলেন, বর্তমান সরকার উন্নয়নের দোহাই দিয়ে আজ সারা দেশের সাধারন মানুষকে জিম্মি করে রেখেছে। এই স্বৈরাচার সরকার দেশের মানুষের মত প্রকাশের স্বাধীনতাকে কেড়ে নিয়েছে যার কারনে নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি পেলেও মানুষ প্রতিবাদ করতে ভয় পাচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: