অনলাইনে ওজন কমানোর উপকরণ কিনে বিপদে নারী!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৭:৩৮
  • 98 বার পঠিত
অনলাইনে ওজন কমানোর উপকরণ কিনে বিপদে নারী!

কমবেশি সবারই ওজন কমানোর চেষ্টা থাকে। চীনের এক নারী অনলাইনে বিজ্ঞাপন দেখে অর্ডার করেছিলেন একটি ওজন কমানোর উপকরণের। সেটি ব্যবহার করে শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হয়েছে তাকে।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে দেশটির কুয়াংচৌ শহরে।

জানা গেছে, জিয়াও লু নামের ২২ বছর বয়সী ওই তরুণী অনলাইনে বিজ্ঞাপন দেখে একটা বমি করার নলের অর্ডার দেন।

বিজ্ঞাপনে বলা ছিল, ওই নলের সাহায্যে বমি করলে দ্রুত ওজন কমে। নিয়ম অনুযায়ী লু ওই নলটি ব্যবহারও করছিলেন। একদিন সকালে নলটির সাহায্যে বমি করতে গিয়ে হঠাৎ নলটি গিলে ফেলেন তিনি।

হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা জানতে চাইলে লু জানান কোমল পানীয় খেতে গিয়ে তিনি দুর্ঘটনাক্রমে একটি স্ট্র গিলে ফেলেছেন। কিন্তু চিকিৎসকরা তার দেহের গভীরে বিদেশি কোনো একটা জিনিসের অস্তিত্ব পান। পরে স্ক্যানে দেখা যায় লু-র শরীরে ১ দশমিক ৯ সেন্টিমিটার চওড়া এবং ৩০ সেন্টিমিটার লম্বা একটি পাইপ রয়েছে। চিকিৎসকরা জেরা করাতে লু সত্যিটা বলেন। লু জানান, ওজন কমানোর জন্য অনলাইনে বমি করার ওই নলটি তিনি কিনেছিলেন। কয়েকদিন ভালোভাবে নলটি ব্যবহার করার পর হঠাৎ করেই সেটা তার শরীরের ভেতরে চলে যায়।

চিকিৎসকরা অবশ্য কয়েক ঘণ্টার চেষ্টায় নলটি বের করতে পেরেছেন।

বেজিং ফ্রেন্টশিপ হসপিটালের চিকিৎসক ঝ্যাং হ্যানিউ জানিয়েছেন, এভাবে নল ব্যবহার করে ওজন কমাতে গেলে শরীরে নানা ধরনের রোগ হতে পারে। এছাড়া রক্তপাত, এমনকী শরীরের বিভিন্ন অঙ্গও ক্ষতিগ্রস্ত হতে পারে। কেউ কেউ দীর্ঘ সময় সংজ্ঞাহীন অবস্থাতেও থাকতে পারেন।

সূত্র : টাইমসনাউ

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ঝালকাঠির নলছিটিতে রাস্তার ঢালে সবজি চাষের ওপপটুয়াখালীতে ছাত্র ও যুব পরিষদের মানববন্ধন ও ছালাহউদ্দিন সভাপতি, আবদুল্লাহ জুয়েল সম্পাদক অবশেষে বরখাস্ত হলেন আগৈলঝাড়ার সেই শিক্ষকভাণ্ডারিয়ায় খালে মাথাবিহীন যুবকের লাশআল্লামা শফিকে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখঝালকাঠির পুলিশ কর্মকর্তা এমএম মাহমুদ হাসানকমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এবরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ফাতিহা ইয়বরিশালে ঢাবি সাবেক ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যনুরের বিরুদ্ধে আরেকটি মামলা২৫ শতাংশ প্রাথমিক বিদ্যালয় খুলে দেয়ার প্রস্তমৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর মায়ের মৃত্যুবরিশাল নগরীর মাদক ব্যবসায়ী গ্রেপ্তারদল থেকে বহিস্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা
%d bloggers like this: