অনলাইনে ওজন কমানোর উপকরণ কিনে বিপদে নারী!

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৭:৩৮
  • 183 বার পঠিত
অনলাইনে ওজন কমানোর উপকরণ কিনে বিপদে নারী!

কমবেশি সবারই ওজন কমানোর চেষ্টা থাকে। চীনের এক নারী অনলাইনে বিজ্ঞাপন দেখে অর্ডার করেছিলেন একটি ওজন কমানোর উপকরণের। সেটি ব্যবহার করে শেষ পর্যন্ত হাসপাতালে যেতে হয়েছে তাকে।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে দেশটির কুয়াংচৌ শহরে।

জানা গেছে, জিয়াও লু নামের ২২ বছর বয়সী ওই তরুণী অনলাইনে বিজ্ঞাপন দেখে একটা বমি করার নলের অর্ডার দেন।

বিজ্ঞাপনে বলা ছিল, ওই নলের সাহায্যে বমি করলে দ্রুত ওজন কমে। নিয়ম অনুযায়ী লু ওই নলটি ব্যবহারও করছিলেন। একদিন সকালে নলটির সাহায্যে বমি করতে গিয়ে হঠাৎ নলটি গিলে ফেলেন তিনি।

হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা জানতে চাইলে লু জানান কোমল পানীয় খেতে গিয়ে তিনি দুর্ঘটনাক্রমে একটি স্ট্র গিলে ফেলেছেন। কিন্তু চিকিৎসকরা তার দেহের গভীরে বিদেশি কোনো একটা জিনিসের অস্তিত্ব পান। পরে স্ক্যানে দেখা যায় লু-র শরীরে ১ দশমিক ৯ সেন্টিমিটার চওড়া এবং ৩০ সেন্টিমিটার লম্বা একটি পাইপ রয়েছে। চিকিৎসকরা জেরা করাতে লু সত্যিটা বলেন। লু জানান, ওজন কমানোর জন্য অনলাইনে বমি করার ওই নলটি তিনি কিনেছিলেন। কয়েকদিন ভালোভাবে নলটি ব্যবহার করার পর হঠাৎ করেই সেটা তার শরীরের ভেতরে চলে যায়।

চিকিৎসকরা অবশ্য কয়েক ঘণ্টার চেষ্টায় নলটি বের করতে পেরেছেন।

বেজিং ফ্রেন্টশিপ হসপিটালের চিকিৎসক ঝ্যাং হ্যানিউ জানিয়েছেন, এভাবে নল ব্যবহার করে ওজন কমাতে গেলে শরীরে নানা ধরনের রোগ হতে পারে। এছাড়া রক্তপাত, এমনকী শরীরের বিভিন্ন অঙ্গও ক্ষতিগ্রস্ত হতে পারে। কেউ কেউ দীর্ঘ সময় সংজ্ঞাহীন অবস্থাতেও থাকতে পারেন।

সূত্র : টাইমসনাউ

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: