পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে জাটকাসহ আটক ১২

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৫ ২০১৯, ০৮:৫৭
  • 1041 বার পঠিত
পটুয়াখালীতে র‌্যাবের অভিযানে জাটকাসহ আটক ১২
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীতে দুইশ মণ জাটকা ইলিশসহ ১২ জনকে আটক করেছে র‌্যাব। রোববার (১৫ ডিসেম্বর) সকাল ৮টার দিকে গলাচিপা উপজেলার পানপট্টি বাজার এলাকা থেকে র‌্যাব-৮ এর সদস্যরা তাদের আটক করে।

আটককৃতরা হলেন- মো. জুবায়ের (২৮), মো. রোকন উদ্দিন (৪৪), মো. রাইছুল (১৯), দুধা হাওলাদার (৩৫), মো. সোহাগ (২৯), মো. মেজবাহ উদ্দিন (৩০), মো. মাহবুব ফরাজি (৩০), মো. জসিম খান (৩৫), মো. বাহাদুর প্যাদা (৩২), আ. খালেক মোল্লা (৪৫), মো. আলি আজগর (৩৭) এবং মো. আবুল বাশার (৩৫)।

র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বরিশালটাইমসকে জানান- গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপার পানপট্টি বাজার এলাকায় অভিযান চালিয়ে দুইশ মণ জাটকাসহ ১২ মাছ ব্যবসায়ীকেকে আটক করা হয়।

পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুহৃদ সালেহীনের ভ্রাম্যমাণ আদালতে তাদের হাজির করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত তাদের প্রত্যেককে বাংলাদেশ দণ্ডবিধির ১৮৮ ধারা মোতাবেক ৭ (দিনের) বিনাশ্রম কারাদণ্ড দেন। এছাড়া জব্দকৃত জাটকা ২০টি এতিমখানায় বিতরণ করা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d