বরিশালে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ১০:৫১
  • 46 বার পঠিত
বরিশালে  যুবকের আত্মহত্যা

বরিশালে প্রেমিকাকে না পেয়ে রাব্বি হাওলাদার (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

রাব্বি নগরের ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর ৭ নম্বর গলির নূরুল হক ভূঁইয়ার ভাড়াটিয়া শাহে আলমের ছেলে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকালে ওই ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, রাব্বি বাবা-মায়ের সঙ্গে নূরুল হক ভূইয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার সাইলাপুর এলাকায়।

রাব্বির স্বজনদের বরাত দিয়ে বরিশাল সিটি করপোরেশনের সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহানারা বেগম বাংলানিউজকে জানান, রাব্বির সঙ্গে পলাশপুর ৮ নম্বর গলির বাসিন্দা হিন্দু ধর্মাবলম্বী বৃষ্টির সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক চলছিলো। কিন্তু ছেলে মুসলিম এবং মেয়ে হিন্দু হওয়ায় তাদের সম্পর্ক মেনে নিতে পারছিলো না উভয় পরিবার। এ নিয়ে সোমবার (১৬ ডিসেম্বর) রাতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। পরে বৃষ্টিকে তার মাসি (খালা) পলাশপুর থেকে অন্য কোথাও নিয়ে যায়।

এর জের ধরে সোমবার দিনগত রাত ১টার পর যেকোনো সময় রাব্বি নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবারের লোকজন ফ্যানের সঙ্গে মরদেহ ঝুলতে দেখে স্থানীয় কাউন্সিলর ও থানা পুলিশকে খবর দেন।

মহানগরীর কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বাশার জানান, ‘প্রেম সংক্রান্ত কারণে ওই যুবক আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালের মর্গে পাঠানো হবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজআল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষসম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সি
%d bloggers like this: