বরিশালে যুবকের আত্মহত্যা

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৭ ২০১৯, ১০:৫১
  • 743 বার পঠিত
বরিশালে  যুবকের আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে প্রেমিকাকে না পেয়ে রাব্বি হাওলাদার (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

রাব্বি নগরের ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর ৭ নম্বর গলির নূরুল হক ভূঁইয়ার ভাড়াটিয়া শাহে আলমের ছেলে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকালে ওই ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, রাব্বি বাবা-মায়ের সঙ্গে নূরুল হক ভূইয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার সাইলাপুর এলাকায়।

রাব্বির স্বজনদের বরাত দিয়ে বরিশাল সিটি করপোরেশনের সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহানারা বেগম বাংলানিউজকে জানান, রাব্বির সঙ্গে পলাশপুর ৮ নম্বর গলির বাসিন্দা হিন্দু ধর্মাবলম্বী বৃষ্টির সঙ্গে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক চলছিলো। কিন্তু ছেলে মুসলিম এবং মেয়ে হিন্দু হওয়ায় তাদের সম্পর্ক মেনে নিতে পারছিলো না উভয় পরিবার। এ নিয়ে সোমবার (১৬ ডিসেম্বর) রাতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। পরে বৃষ্টিকে তার মাসি (খালা) পলাশপুর থেকে অন্য কোথাও নিয়ে যায়।

এর জের ধরে সোমবার দিনগত রাত ১টার পর যেকোনো সময় রাব্বি নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবারের লোকজন ফ্যানের সঙ্গে মরদেহ ঝুলতে দেখে স্থানীয় কাউন্সিলর ও থানা পুলিশকে খবর দেন।

মহানগরীর কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বাশার জানান, ‘প্রেম সংক্রান্ত কারণে ওই যুবক আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালের মর্গে পাঠানো হবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d