ঝালকাঠিতে মাইক্রোবাস ও নছিমনের মুখোমুখি সংঘর্ষ

  • আপডেট টাইম : ডিসেম্বর ১৮ ২০১৯, ০৮:১৩
  • 145 বার পঠিত
ঝালকাঠিতে মাইক্রোবাস ও নছিমনের মুখোমুখি সংঘর্ষ

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার বাইপাস মোড় এলাকায় মাইক্রোবাস ও নছিমনের মুখোমুখি সংর্ঘষে মোসলেম আলী (৪৫) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।

এ সময় গুরুতর আহত হয়েছেন আরো ৫ জন। নিহত মোসলেম আলী উপজেলার আমুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্ধা। আহতরা হলেন, উজ্জল সরদার (১৯), আবুল কালাম (২৫), ফরিদ সরদার (২০), জয়নাল খান (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে কাঠালিয়া-আমুয়া সড়কের বাইপাস মোড়ে টমটম (নছিমন) ও মাইক্রো বাসের মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে।

এসময় ঘটনাস্থলে নির্মান শ্রমিক মোসলেম আলী মারা যায়। এ সময় আরো আহত হয় ০৫ জন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়ার জন্য নিয়ে যাওয়া হয়।

পুলিশ জানায়, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। আর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাদেওয়া হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: