ইউটিউব দিয়ে বছরে আয় ১৫০ কোটি টাকা

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ০৪:০৮
  • 263 বার পঠিত
ইউটিউব দিয়ে বছরে আয় ১৫০ কোটি টাকা

পাঁচ বছরের এক শিশু বছরে ইউটিউব থেকে আয় করে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫৩ কোটি টাকা। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের প্রকাশিত তালিকা থেকে জানা গেছে, সবচেয়ে বেশি আয় করা ইউটিউবারের তালিকায় ঢুকে পড়েছে শিশু আনাস্তাসিয়া রাডজিনস্কায়া। ইন্টারনেটে দুনিয়ায় আনাস্তাসিয়া অবশ্য ন্যাস্তিয়া নামেও পরিচিত।

আনাস্তাসিয়াদের পরিবারের সদস্যরা অন্তত ছয়টি ইউটিউব চ্যানেল চালায়। ন্যাস্তিয়া ও তার বাবা মিলে বিভিন্ন গেম, শিশুদের জন্য কবিতা আবৃত্তি, ভাল আচরণ সম্পর্কিত ভিডিও তৈরির পর তা প্রকাশ করে। ইউটিউবে ন্যাস্তিয়ার পরিবারের ছয় চ্যানেলের মধ্যে সবচেয়ে জনপ্রিয় চ্যানেলটির সাবক্রাইবারের সংখ্যা এখন চার কোটি ২৪ লাখের বেশি।

ফোর্বস ম্যাগাজিনের হিসাব অনুযায়ী, গত বছর ন্যাস্তিয়াদের ছয়টি ইউটিউব চ্যানেল থেকে আয় হয়েছে এক কোটি ৮০ লাখ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় বর্তমানে যা প্রায় ১৫২ কোটি ৮৯ লাখ ৯৫ হাজার ৬০০ টাকার সমান। আর তালিকার প্রথম স্থানে আট বছর বয়সী রায়ানের বাৎসরিক আয় ২২০ কোটি টাকারও বেশি।

ন্যাস্তিয়ার জন্ম রাশিয়ার ক্রাসনোদার এলাকায়। ২০১৮ সালে যুক্তরাষ্ট্রে পাড়ি জমায় তার পরিবার। বর্তমানে তারা তারা ফ্লোরিডা অঙ্গরাজ্যের বাসিন্দা। স্থানীয় গণমাধ্যমের দাবি, তাদের জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছেছে যে, বেশ কিছু নামকরা ব্র্যান্ড প্রচুর টাকার বিনিময়ে ন্যাস্তিয়ার সঙ্গে অংশিদারিত্বের ভিত্তিতে কাজ করছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: