ছবি তোলার চাকরি, বেতন ২৬ লাখ টাকা!

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ০৪:২৫
  • 215 বার পঠিত
ছবি তোলার চাকরি, বেতন ২৬ লাখ টাকা!

বিশ্বের বিভিন্ন সুন্দর জায়গায় ঘুরতে হবে তার সঙ্গে। সেখানে গিয়ে তুলতে হবে ছবি। এই কাজের জন্য লোক খুঁজছেন অস্ট্রেলিয়ান কোটিপতি ম্যাথিউ লেপ্রে। এই কাজের জন্য তিনি প্রতি মাসে বেতন দেবেন ৩৭ হাজার ৬০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২২ লাখ টাকা।

স্বপ্নের কাজ বলতে যা বোঝায়, যেন সেটাই অফার করছেন ওই অস্ট্রেলীয়। ম্যাথিউ লেপ্রে ইকম ওয়ারিয়র অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা। সম্প্রতি তিনি নিয়োগ করেছেন এক জন ব্যক্তিগত সহকারী। এখন তিনি এক জন ব্যক্তিগত ফটোগ্রাফারও নিয়োগ করতে চান। সেই পদের জন্যই লোক খুঁজছেন তিনি।

ম্যাথিউয়ের সঙ্গে ঘোরার সময় যে ছবি তোলা হবে, তা বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করতে হবে। এই কাজের জন্য আবেদনকারীর থাকতে হবে বৈধ পাসপোর্ট ও ক্যামেরা। আর থাকতে হবে ঘুরে বেড়ানোর ইচ্ছা। যদিও ঘুরতে যাওয়ার সব খরচই বহন করবেন লেপ্রে।

তাই ঘুরে বেড়ানো যদি আপনার নেশা হয়, তা হলে স্বপ্নের কাজ পেতে যোগাযোগ করতে পারেন লেপ্রের সঙ্গে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: