ছবি তোলার চাকরি, বেতন ২৬ লাখ টাকা!

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ০৪:২৫
  • 186 বার পঠিত
ছবি তোলার চাকরি, বেতন ২৬ লাখ টাকা!

বিশ্বের বিভিন্ন সুন্দর জায়গায় ঘুরতে হবে তার সঙ্গে। সেখানে গিয়ে তুলতে হবে ছবি। এই কাজের জন্য লোক খুঁজছেন অস্ট্রেলিয়ান কোটিপতি ম্যাথিউ লেপ্রে। এই কাজের জন্য তিনি প্রতি মাসে বেতন দেবেন ৩৭ হাজার ৬০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২২ লাখ টাকা।

স্বপ্নের কাজ বলতে যা বোঝায়, যেন সেটাই অফার করছেন ওই অস্ট্রেলীয়। ম্যাথিউ লেপ্রে ইকম ওয়ারিয়র অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা। সম্প্রতি তিনি নিয়োগ করেছেন এক জন ব্যক্তিগত সহকারী। এখন তিনি এক জন ব্যক্তিগত ফটোগ্রাফারও নিয়োগ করতে চান। সেই পদের জন্যই লোক খুঁজছেন তিনি।

ম্যাথিউয়ের সঙ্গে ঘোরার সময় যে ছবি তোলা হবে, তা বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করতে হবে। এই কাজের জন্য আবেদনকারীর থাকতে হবে বৈধ পাসপোর্ট ও ক্যামেরা। আর থাকতে হবে ঘুরে বেড়ানোর ইচ্ছা। যদিও ঘুরতে যাওয়ার সব খরচই বহন করবেন লেপ্রে।

তাই ঘুরে বেড়ানো যদি আপনার নেশা হয়, তা হলে স্বপ্নের কাজ পেতে যোগাযোগ করতে পারেন লেপ্রের সঙ্গে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: