ছবি তোলার চাকরি, বেতন ২৬ লাখ টাকা!

  • আপডেট টাইম : ডিসেম্বর ২১ ২০১৯, ০৪:২৫
  • 248 বার পঠিত
ছবি তোলার চাকরি, বেতন ২৬ লাখ টাকা!

বিশ্বের বিভিন্ন সুন্দর জায়গায় ঘুরতে হবে তার সঙ্গে। সেখানে গিয়ে তুলতে হবে ছবি। এই কাজের জন্য লোক খুঁজছেন অস্ট্রেলিয়ান কোটিপতি ম্যাথিউ লেপ্রে। এই কাজের জন্য তিনি প্রতি মাসে বেতন দেবেন ৩৭ হাজার ৬০০ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২২ লাখ টাকা।

স্বপ্নের কাজ বলতে যা বোঝায়, যেন সেটাই অফার করছেন ওই অস্ট্রেলীয়। ম্যাথিউ লেপ্রে ইকম ওয়ারিয়র অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা। সম্প্রতি তিনি নিয়োগ করেছেন এক জন ব্যক্তিগত সহকারী। এখন তিনি এক জন ব্যক্তিগত ফটোগ্রাফারও নিয়োগ করতে চান। সেই পদের জন্যই লোক খুঁজছেন তিনি।

ম্যাথিউয়ের সঙ্গে ঘোরার সময় যে ছবি তোলা হবে, তা বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্টও করতে হবে। এই কাজের জন্য আবেদনকারীর থাকতে হবে বৈধ পাসপোর্ট ও ক্যামেরা। আর থাকতে হবে ঘুরে বেড়ানোর ইচ্ছা। যদিও ঘুরতে যাওয়ার সব খরচই বহন করবেন লেপ্রে।

তাই ঘুরে বেড়ানো যদি আপনার নেশা হয়, তা হলে স্বপ্নের কাজ পেতে যোগাযোগ করতে পারেন লেপ্রের সঙ্গে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: