নগরীতে মোবাইল কোর্ট অভিযান || ১০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৯:৪৮
  • 67 বার পঠিত
নগরীতে মোবাইল কোর্ট অভিযান || ১০ হাজার টাকা জরিমানা
স্টাফ রিপোর্টার।। বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় সোমবার দুপুর ১২টায় নগরীর অন্যতম ব্যস্ত এলাকা সদররোড এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়।
নগরীর মোহনা জেনারেল স্টোরে ওজন যন্ত্রের লাইসেন্স না থাকার অপরাধে ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮-এর ৩২(১) ধারা অনুযায়ী ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান করার অপরাধে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ (সংশোধিত)-এর ৪ ধারা অনুযায়ী একজনকে ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।
মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল আসমা জাহান সরকার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন  বিএসটিআইয়ের প্রসিকিউশন অফিসার, আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করে মেট্রোপলিটন পুলিশের একটি টিম।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: