নগরীতে মোবাইল কোর্ট অভিযান || ১০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৯:৪৮
  • 755 বার পঠিত
নগরীতে মোবাইল কোর্ট অভিযান || ১০ হাজার টাকা জরিমানা
সংবাদটি শেয়ার করুন....
স্টাফ রিপোর্টার।। বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় সোমবার দুপুর ১২টায় নগরীর অন্যতম ব্যস্ত এলাকা সদররোড এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়।
নগরীর মোহনা জেনারেল স্টোরে ওজন যন্ত্রের লাইসেন্স না থাকার অপরাধে ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮-এর ৩২(১) ধারা অনুযায়ী ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান করার অপরাধে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ (সংশোধিত)-এর ৪ ধারা অনুযায়ী একজনকে ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।
মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল আসমা জাহান সরকার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন  বিএসটিআইয়ের প্রসিকিউশন অফিসার, আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করে মেট্রোপলিটন পুলিশের একটি টিম।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d