নগরীতে মোবাইল কোর্ট অভিযান || ১০ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৩ ২০১৯, ০৯:৪৮
  • 113 বার পঠিত
নগরীতে মোবাইল কোর্ট অভিযান || ১০ হাজার টাকা জরিমানা
স্টাফ রিপোর্টার।। বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমানের নির্দেশনায় সোমবার দুপুর ১২টায় নগরীর অন্যতম ব্যস্ত এলাকা সদররোড এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়।
নগরীর মোহনা জেনারেল স্টোরে ওজন যন্ত্রের লাইসেন্স না থাকার অপরাধে ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮-এর ৩২(১) ধারা অনুযায়ী ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান করার অপরাধে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন, ২০১৩ (সংশোধিত)-এর ৪ ধারা অনুযায়ী একজনকে ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।
মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল আসমা জাহান সরকার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে জনস্বার্থে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন  বিএসটিআইয়ের প্রসিকিউশন অফিসার, আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করে মেট্রোপলিটন পুলিশের একটি টিম।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: