ঢাকাকে হারিয়ে জয়ে ফিরল চট্টগ্রাম

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:০৭
  • 1027 বার পঠিত
ঢাকাকে হারিয়ে জয়ে ফিরল চট্টগ্রাম
সংবাদটি শেয়ার করুন....

অন্যদিকে চট্টগ্রাম পর্বে টানা দুই জয়ের পর ঢাকায় নিজেদের মাঠে ফিরেই হার দেখল মাশরাফী বিন মোত্তর্জার ঢাকা প্লাটুন। সাত ম্যাচে এটি তাদের তৃতীয় হার।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল সপ্তম আসরের ২১তম ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং নেয় চট্টগ্রাম।

স্বাগতিক ঢাকা প্লাটুন প্রথমে ব্যাটিংয়ে বিপর্যয়ে পড়ে যায়। নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে ৯ উইকেটে ১২৪ রানে গুটিয়ে যায় ঢাকা। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন দেশের টেস্ট স্পেশালিস্ট খ্যাত মুমিনুল হক। এছাড়া ১৫ বলে ২৩ রান করেন ঢাকা প্লাটুনের পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ। ১২ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন মাশরাফী।

জবাবে ব্যাটিংয়ে নেমে বিনা উইকেটে ২৫ রান করা চট্টগ্রাম এরপর কোনো রান যোগ করার আগেই দুই ওপেনার লেন্ডল সিমন্স ও জুনায়েদ সিদ্দিকীর উইকেট হারায়। তৃতীয় উইকেটে ক্যারিবীয় ব্যাটসম্যান চ্যাটউইক ওয়ালটনকে সঙ্গে নিয়ে ৪১ রানের জুটি গড়েন ইমরুল কায়েস। ১৬ বলে ২৫ রান করে ফেরেন ওয়ালটন।

এরপর জিম্বাবুয়েন রায়ান বার্লকে সঙ্গে নিয়ে ৩৪ রানের জুটি গড়েন কায়েস। ১৬ বলে ১৩ রান করে ফেরেন রায়ানও। পরে উইকেটকিপার ব্যাটসম্যান নূরুল হাসান সোহানকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন জাতীয় দলের ওপেনার ইমরুল। ৫৩ বলে ৫টি চার ও এক ছক্কায় অপরাজিত ৫৪ রান করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d