ঢাকাকে হারিয়ে জয়ে ফিরল চট্টগ্রাম

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:০৭
  • 146 বার পঠিত
ঢাকাকে হারিয়ে জয়ে ফিরল চট্টগ্রাম

অন্যদিকে চট্টগ্রাম পর্বে টানা দুই জয়ের পর ঢাকায় নিজেদের মাঠে ফিরেই হার দেখল মাশরাফী বিন মোত্তর্জার ঢাকা প্লাটুন। সাত ম্যাচে এটি তাদের তৃতীয় হার।

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল সপ্তম আসরের ২১তম ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং নেয় চট্টগ্রাম।

স্বাগতিক ঢাকা প্লাটুন প্রথমে ব্যাটিংয়ে বিপর্যয়ে পড়ে যায়। নিয়মিত বিরতিতে উইকেট পতনের কারণে ৯ উইকেটে ১২৪ রানে গুটিয়ে যায় ঢাকা। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন দেশের টেস্ট স্পেশালিস্ট খ্যাত মুমিনুল হক। এছাড়া ১৫ বলে ২৩ রান করেন ঢাকা প্লাটুনের পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজ। ১২ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন মাশরাফী।

জবাবে ব্যাটিংয়ে নেমে বিনা উইকেটে ২৫ রান করা চট্টগ্রাম এরপর কোনো রান যোগ করার আগেই দুই ওপেনার লেন্ডল সিমন্স ও জুনায়েদ সিদ্দিকীর উইকেট হারায়। তৃতীয় উইকেটে ক্যারিবীয় ব্যাটসম্যান চ্যাটউইক ওয়ালটনকে সঙ্গে নিয়ে ৪১ রানের জুটি গড়েন ইমরুল কায়েস। ১৬ বলে ২৫ রান করে ফেরেন ওয়ালটন।

এরপর জিম্বাবুয়েন রায়ান বার্লকে সঙ্গে নিয়ে ৩৪ রানের জুটি গড়েন কায়েস। ১৬ বলে ১৩ রান করে ফেরেন রায়ানও। পরে উইকেটকিপার ব্যাটসম্যান নূরুল হাসান সোহানকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন জাতীয় দলের ওপেনার ইমরুল। ৫৩ বলে ৫টি চার ও এক ছক্কায় অপরাজিত ৫৪ রান করেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: