মুজিববর্ষে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:৪৭
  • 1124 বার পঠিত
মুজিববর্ষে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারত
সংবাদটি শেয়ার করুন....

জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে একটি ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।
আর সেই ম্যাচটি দিয়ে তারা বিশ্বের সবচেয়ে বেশি দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামের অভিষেক ঘটাতে আগ্রহী।
বিসিবি সূত্র জানায়, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি প্রীতি ম্যাচের আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেই দুটির ম্যাচের একটি আয়োজনের ইচ্ছে প্রকাশ করেছে বিসিসিআই।
গুজরাটের মোরাতায় সদ্য নির্মিত সরদার প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি আয়োজনের ইচ্ছে প্রকাশ করে ইতিমধ্যে বিসিবির কাছে প্রস্তাব দিয়েছে বিসিসিআই।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, একটি ম্যাচ আয়োজনে ইতোমধ্যে একটি প্রস্তাব দিয়েছে বিসিসিআই। তবে এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি তারা। তারা জানিয়েছে গুজরাটের ওই স্টেডিয়ামটি প্রস্তুত হলে তারা বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে একটি ম্যাচ আয়োজন করতে চায়। তাই এখন পর্যন্ত বিষয়টি প্রাথমিক পর্যায়ে রয়েছে।

তবে সেখানে ম্যাচ হোক বা না হোক বিশ্ব তারকা সমৃদ্ধ দুটি ম্যাচের একটি ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করেছে বিসিবি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d