মুজিববর্ষে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারত

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ১০:৪৭
  • 216 বার পঠিত
মুজিববর্ষে ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারত

জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে একটি ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।
আর সেই ম্যাচটি দিয়ে তারা বিশ্বের সবচেয়ে বেশি দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামের অভিষেক ঘটাতে আগ্রহী।
বিসিবি সূত্র জানায়, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি প্রীতি ম্যাচের আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেই দুটির ম্যাচের একটি আয়োজনের ইচ্ছে প্রকাশ করেছে বিসিসিআই।
গুজরাটের মোরাতায় সদ্য নির্মিত সরদার প্যাটেল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি আয়োজনের ইচ্ছে প্রকাশ করে ইতিমধ্যে বিসিবির কাছে প্রস্তাব দিয়েছে বিসিসিআই।
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, একটি ম্যাচ আয়োজনে ইতোমধ্যে একটি প্রস্তাব দিয়েছে বিসিসিআই। তবে এখনো আনুষ্ঠানিক কোনো প্রস্তাব দেয়নি তারা। তারা জানিয়েছে গুজরাটের ওই স্টেডিয়ামটি প্রস্তুত হলে তারা বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে একটি ম্যাচ আয়োজন করতে চায়। তাই এখন পর্যন্ত বিষয়টি প্রাথমিক পর্যায়ে রয়েছে।

তবে সেখানে ম্যাচ হোক বা না হোক বিশ্ব তারকা সমৃদ্ধ দুটি ম্যাচের একটি ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করেছে বিসিবি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: