১৯টি যান নিয়ে ভোলায় চরে আটকা ফেরি

  • আপডেট টাইম : ডিসেম্বর ২৭ ২০১৯, ০৯:৪৮
  • 200 বার পঠিত
১৯টি যান নিয়ে ভোলায় চরে আটকা ফেরি

ভোলায় ঘন কুয়াশা আর নাব্য সংকটের কারণে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় ভোলা-লক্ষ্মীপুর রুটের রহমতখালী চ্যানেলের চরে ১৯টি বাস ট্রাকসহ যানবাহন নিয়ে আটকা পড়েছে ফেরি কনকচাপা।

ফেরির দায়িত্বে থাকা বিআইডব্লিউটিএর ম্যানেজার এমরান হোসেন জানান, বিকাল পর্যন্ত ফেরিটি উদ্ধার করা যায়নি।

এদিকে ফেরিতে টানা ১৫ ঘণ্টা আটকে থাকা যানবাহনের যাত্রী ও চালকরা চরম দুর্ভোগের কথা জানান। বাস যাত্রীদের লঞ্চ ও ট্রলার যোগে উদ্ধার করা হলেও মালামাল থাকায় অনেকে ফেরি থেকে নেমে যেতে পারেননি।

ফেরির ম্যানেজার জানান, অতি জোয়ারে নামানো চেষ্টা করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: