ফেসবুকে নববর্ষের ‘শুভেচ্ছা’ মেসেজ থেকে সাবধান!

  • আপডেট টাইম : ডিসেম্বর ৩০ ২০১৯, ০৮:৪৬
  • 1126 বার পঠিত
ফেসবুকে নববর্ষের ‘শুভেচ্ছা’ মেসেজ থেকে সাবধান!
সংবাদটি শেয়ার করুন....

একদিন পরেই আসছে নতুন বছর ২০২০। নতুন বছরের প্রিয়জনদের শুভেচ্ছা জানাতে ব্যস্ত সবাই।

তবে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মেসেঞ্জারসহ হোয়াটসঅ্যাপেও একটি নববর্ষের ‘শুভেচ্ছা মেসেজ পাঠানো হচ্ছে সবাইকে।

আর নতুন বছরের শুভকামনা জানানোর জন্য অনেকে একটি স্প্যাম্প লিঙ্ক ফরোয়ার্ড করেছে। এ লিঙ্কটির ফলে মেসেঞ্জার আইডি নিয়ন্ত্রণে নিচ্ছে একটি দল।

এ বিষয়ে বাংলাদেশ সিভিলিয়ান গ্রুপের আদিল হাসান বলেন, একটি চক্র এই কাজটি করছে। তারা মূলত ফেসবুক মেসেঞ্জার নিজেদের আয়ত্তে আনতে নববর্ষের ‘শুভেচ্ছা’ মেসেজ দিচ্ছে। তবে এই মেসেজ থেকে সবাইকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, এ ধরনের লিঙ্কে কেউ ক্লিক করবেন না। সন্দেহজনক লিঙ্কে ক্লিক না করাই ভালো।

নিচের ছবিটির মতো লিঙ্ক আসলে সেটিতে ক্লিক করা থেকে বিরত থাকুন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d