পটুয়াখালীতে বিএনপি নেতা আলতাফ চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর

  • আপডেট টাইম : জানুয়ারি ০১ ২০২০, ১১:০৮
  • 157 বার পঠিত
পটুয়াখালীতে বিএনপি নেতা আলতাফ চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে একদল দুর্বৃত্তরা বিএনপির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব:) আলতাফ হোসেন চৌধুরীর পটুয়াখালীর বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। বুধবার বেলা ১১.৩০মি: এর সময় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

জেলা বিএনপির নেতৃবৃন্দরা জানান, ০১.০১.২০২০ইং ছাত্র দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুলিশের বাধার মুখে র‌্যালী ও বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের কর্মীরা চলে যাওয়ার পর বেলা ১১.৩০ মিনিট এর সময় অর্ধশতাধিক যুবক লাঠি সোটা ও রডসহ দেশী
তৈরী বিভিন্ন অস্ত্র শস্ত্র নিয়ে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি সভাপতি এয়ার ভাইস মার্শাল (অবঃ) আলতাফ হোসেন চৌধুরীর শেরে বাংলা সড়কস্থ বাসভবন সুরাইয়া ভিলার প্রধান গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মূলভবনের কলাপসিবল গেট ভেঙ্গে বাসভবনের ভিতরে ঢুকে টেবিল, চেয়ারসহ আসবাবপত্র এবং বাসভবনের ভিতরে ও বাহিরের জানালার থাই গ্লাসের ব্যাপক ভাংচুর করে।

এ সময় সন্ত্রাসীরা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছবিও ভাংচুর করে ঘন্টখানেক তান্ডব চালায়। হামলার সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ হামলা, ভাংচুর ও লুটপাটের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্ভে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন জেল বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কাসিমপুর কারাগারে কয়েদি পোশাকে রিফাত শরীফ হতবানারীপাড়ায় বিশ্ব নবীকে নিয়ে ব্যঙ্গ করার প্রকলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তৌহিদীপটুয়াখালীতে ১২ রবিউল আউয়াল পবিত্র ঈদ-ই-মিলাদবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদেশাওন- পঙ্কজসহ ৮ এমপির বিপুল সম্পদ, তদন্তে সত্যডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিত
%d bloggers like this: