পটুয়াখালীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৮:১৬
  • 507 বার পঠিত
পটুয়াখালীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদনসহ বিভিন্ন আয়োজনে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে।

গতকাল ২ জানুয়ারী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে সকালে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করা হয়।

সকাল ৯.৩০ মিনিট সময় জেলা প্রশাসক দরবার হলে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে কেক কাটেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। অধ্যক্ষ আমিনুল ইসলাম সিরাজের উপস্থাপনায় কেককাটা ও আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মন্নান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) জি.এম সরফরাজ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মাহবুবুল আলম।

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী মাদক বিরোধী সংগীত প্রচার, দুপুর ১২ টায় মাদক নিয়ন্ত্রন কার্যালয়ে ওপেন ডে, ৩ জানুয়ারী লিফলেট বিতরন, ৪ জানুয়ারী সরকারী জুবিলী স্কুলে মাদক বিরোধী আলোচনা সভা ও শপথ বাক্য পাঠ, ৫ জানুয়ারী মাদক বিরোধী শর্ট ফিল্ম প্রদর্শন, ৬ জানুয়ারী যানবাহনে স্টিকাল লাগানো, ৭ জানুয়ারী সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে মাদক বিরোধী র‌্যালীর কর্মসূচী গ্রহন করা হয়েছে বলে উপ-পরিচালক দিলারা রহমান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: