পটুয়াখালীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ০৮:১৬
  • 1051 বার পঠিত
পটুয়াখালীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদনসহ বিভিন্ন আয়োজনে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে।

গতকাল ২ জানুয়ারী মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে সকালে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সূচনা করা হয়।

সকাল ৯.৩০ মিনিট সময় জেলা প্রশাসক দরবার হলে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে কেক কাটেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। অধ্যক্ষ আমিনুল ইসলাম সিরাজের উপস্থাপনায় কেককাটা ও আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক দিলারা রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মন্নান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) জি.এম সরফরাজ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মাহবুবুল আলম।

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী মাদক বিরোধী সংগীত প্রচার, দুপুর ১২ টায় মাদক নিয়ন্ত্রন কার্যালয়ে ওপেন ডে, ৩ জানুয়ারী লিফলেট বিতরন, ৪ জানুয়ারী সরকারী জুবিলী স্কুলে মাদক বিরোধী আলোচনা সভা ও শপথ বাক্য পাঠ, ৫ জানুয়ারী মাদক বিরোধী শর্ট ফিল্ম প্রদর্শন, ৬ জানুয়ারী যানবাহনে স্টিকাল লাগানো, ৭ জানুয়ারী সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে মাদক বিরোধী র‌্যালীর কর্মসূচী গ্রহন করা হয়েছে বলে উপ-পরিচালক দিলারা রহমান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d