বু‌ড়িগঙ্গায় বাল্ক‌হেড ডু‌বে ব‌রিশালের চার শ্র‌মি‌ক নিহত

  • আপডেট টাইম : জানুয়ারি ০৩ ২০২০, ০৪:৪৮
  • 158 বার পঠিত
বু‌ড়িগঙ্গায় বাল্ক‌হেড ডু‌বে ব‌রিশালের চার শ্র‌মি‌ক নিহত

বুড়িগঙ্গা নদীতে বালুবাহী একটি বাল্কহেড ডুবে চার শ্রমিক নিহত হয়েছেন। এ সময় বাল্কহেডের মাস্টারসহ দুজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে কেরানীগঞ্জের ব্রাহ্মণগাঁও বুড়িগঙ্গা নদীর এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- ঝালকাঠির নলছিটির কান্দেবপুর এলাকার তৈয়ব আলীর ছেলে লুৎফর রহমান (৩৯), পিরোজপুরের কাউখালীর চাষেরকাঠি এলাকার আব্দুর রব তালুকদারের ছেলে মোস্তফা (৫৫), ফিরোজপুরের বটবাড়ির ছোট আরজি এলাকার রাশেদ হাওলাদারের ছেলে বাবু (১৮) ও বরিশালের বানাড়ীপাড়ার ইলুহার এলাকার মহিবুল্লাহ (৬০)।দুর্ঘটনায় আহত বাল্কহেডের মাস্টারের বরাতে ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়া জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে বুড়িগঙ্গা নদীতে একটি বাল্কহেড নোঙর করে রাখে। এ সময় তারা বাল্কহেড পরিষ্কার করে। পরিষ্কার করার সময় হয়তোবা কোনো স্থানে ছিদ্র হয়ে গেছে তারা বুঝতে পারেননি। পরিষ্কার করে সবাই যখন ঘুমিয়ে পড়ে, তখন বাল্কহেডের ভেতর পানি প্রবেশ করে ডুবে যায়। এ সময় বাল্কহেডের মধ্যে থাকা ছয়জনের মধ্যে চারজন মারা যান।

পাগলা নৌপুলিশ নিহতদের লাশ কেরানীগঞ্জ থানায় নিয়ে গেছে বলে জানান তিনি। সেখানেই স্বজনরা এলে লাশগুলো তাদের কাছে হস্তন্তর করা হবে বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: