পাখা ভেঙে কীতর্নখোলায় ভাসছে সুরভী-৯ : আতংকে যাত্রীরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ১৫:১৫
  • 161 বার পঠিত
পাখা ভেঙে কীতর্নখোলায় ভাসছে সুরভী-৯ : আতংকে যাত্রীরা

প্রায় দুই সহস্রাধিক যাত্রী নিয়ে কীতর্নখোলায় ভাষছে ঢাকা-বরিশাল নৌ-রুটের বিলাশবহুল লঞ্চ সুরভী-৯। সোমবার রাত ৯টায় লঞ্চ ছাড়ার পর নদীর অপর প্রান্তে চরকাউয়ায় ব্লকের সাথে ধাক্কা লেগে লঞ্চের পাখা, সেড ও আইল(ডানে-বামে ঘোরানো যন্ত্র) ভেঙে যায়।

এর পর থেকে লঞ্চটি আর ঢাকার উদ্যোশে রওনা দিতে পারে নি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১০.৫৫) লঞ্চটি চরকাউয়া ঘাটে ছিল। এদিকে ঢাকা যেতে পারা না পারা নিয়ে যাত্রীদের মধ্যে আতংক বিরাজ করছিল।

এবিষয়ে লঞ্চের ০১৭১১৯৮৩৫৩৪ নম্বরে ফোন দিলে নম্বরটি বন্ধ পাওয়া যা

লঞ্চের যাত্রীরা জানান, পারাবাত ৯ বরিশাল ঘাট থেকে ছেড়ে ঢাকার উদ্যোশে রওনা দেয়। কিন্তু সুরভী ৯ ওই লঞ্চের আগে যেতে চাইলে তারা উল্টে ঘুড়তে গিয়ে চরকাউয়া ঘাটে লেগে এই দুঘটনা ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: