পাখা ভেঙে কীতর্নখোলায় ভাসছে সুরভী-৯ : আতংকে যাত্রীরা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৬ ২০২০, ১৫:১৫
  • 117 বার পঠিত
পাখা ভেঙে কীতর্নখোলায় ভাসছে সুরভী-৯ : আতংকে যাত্রীরা

প্রায় দুই সহস্রাধিক যাত্রী নিয়ে কীতর্নখোলায় ভাষছে ঢাকা-বরিশাল নৌ-রুটের বিলাশবহুল লঞ্চ সুরভী-৯। সোমবার রাত ৯টায় লঞ্চ ছাড়ার পর নদীর অপর প্রান্তে চরকাউয়ায় ব্লকের সাথে ধাক্কা লেগে লঞ্চের পাখা, সেড ও আইল(ডানে-বামে ঘোরানো যন্ত্র) ভেঙে যায়।

এর পর থেকে লঞ্চটি আর ঢাকার উদ্যোশে রওনা দিতে পারে নি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১০.৫৫) লঞ্চটি চরকাউয়া ঘাটে ছিল। এদিকে ঢাকা যেতে পারা না পারা নিয়ে যাত্রীদের মধ্যে আতংক বিরাজ করছিল।

এবিষয়ে লঞ্চের ০১৭১১৯৮৩৫৩৪ নম্বরে ফোন দিলে নম্বরটি বন্ধ পাওয়া যা

লঞ্চের যাত্রীরা জানান, পারাবাত ৯ বরিশাল ঘাট থেকে ছেড়ে ঢাকার উদ্যোশে রওনা দেয়। কিন্তু সুরভী ৯ ওই লঞ্চের আগে যেতে চাইলে তারা উল্টে ঘুড়তে গিয়ে চরকাউয়া ঘাটে লেগে এই দুঘটনা ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষা প্রতিষ্ঠা‌নের ৩য় শ্রেণী কর্মচারীদের বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মাম
%d bloggers like this: