নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৪:৫২
  • 674 বার পঠিত
নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!

দর্শকপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বর্তমানে মা ও মেয়েকে নিয়ে ওমরাহ পালনে মক্কায় অবস্থান করছেন তিনি। এরই মধ্যে ওমরাহ পালন করেছেন তারা।

বৃহস্পতিবার দেশে ফেরার কথা রয়েছে এ অভিনেত্রীর। দেশে ফেরার আগে নিজের ফেসুবক ওয়ালে মক্বা শরীফের ছবি শেয়ার করেছেন পূর্ণিমা। ছবির ক্যাপশনে লিখেছেন- ‘আল্লাহু আকবার’।

এদিকে দেশে ফিরে আবারো অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশে ফিরেই ‘মেঘ বলেছে যাব’ শিরোনামের একটি নাটকের কাজ শুরু করবো। এই নাটকে প্রথমবার নোবেলের নায়িকা হবো।

জানা গেছে, ‘মেঘ বলেছে যাব’ নাটকটি রচনা করছেন মেহরাব জাহিদ। এটি পরিচালনা করছেন শেখ সেলিম। রাজধানীর বিভিন্ন লোকেশনে চলতি মাসের শেষ দিকে নাটকের শুটিং হবে। যেখানে নোবেলকে বিয়ে করে তার বউ হবেন পূর্ণিমা।

পরিচালক জানিয়েছেন, নাটকটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে পূর্ণিমা এবং নোবেলকে। আগামী ঈদের জন্য নাটকটি নির্মাণ করা হচ্ছে।

সূত্র- ডেইলি বাংলাদেশ

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: