নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৪:৫২
  • 160 বার পঠিত
নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!

দর্শকপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বর্তমানে মা ও মেয়েকে নিয়ে ওমরাহ পালনে মক্কায় অবস্থান করছেন তিনি। এরই মধ্যে ওমরাহ পালন করেছেন তারা।

বৃহস্পতিবার দেশে ফেরার কথা রয়েছে এ অভিনেত্রীর। দেশে ফেরার আগে নিজের ফেসুবক ওয়ালে মক্বা শরীফের ছবি শেয়ার করেছেন পূর্ণিমা। ছবির ক্যাপশনে লিখেছেন- ‘আল্লাহু আকবার’।

এদিকে দেশে ফিরে আবারো অভিনয় করবেন কিনা এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশে ফিরেই ‘মেঘ বলেছে যাব’ শিরোনামের একটি নাটকের কাজ শুরু করবো। এই নাটকে প্রথমবার নোবেলের নায়িকা হবো।

জানা গেছে, ‘মেঘ বলেছে যাব’ নাটকটি রচনা করছেন মেহরাব জাহিদ। এটি পরিচালনা করছেন শেখ সেলিম। রাজধানীর বিভিন্ন লোকেশনে চলতি মাসের শেষ দিকে নাটকের শুটিং হবে। যেখানে নোবেলকে বিয়ে করে তার বউ হবেন পূর্ণিমা।

পরিচালক জানিয়েছেন, নাটকটিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে পূর্ণিমা এবং নোবেলকে। আগামী ঈদের জন্য নাটকটি নির্মাণ করা হচ্ছে।

সূত্র- ডেইলি বাংলাদেশ

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক ফাহিম ফিরোজের পিতার মৃত্যুশ্রীপুরে নদীভাঙন অর্ধেকে কমে এসেছে: পানিসম্পকলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যাগলাচিপায় বিভিন্ন পূজা মন্ডপে প্রশাসনের মাস্গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার আগমনে মানুষউজিরপুরে বিএনপি নেতা আ: হক বালী আর নেই জানাজাপটুয়াখালীতে স্পিডবোট ডুবি, ৫ মরদেহ উদ্ধারঝালকাঠিতে বিশ্ব পোলিও দিবস পালিতভোলায় পরকীয়ার জেড়ে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারমনপুরায় ছাগলে ধান খাওয়াকে নিয়ে দুই গ্রুপের সতবারক খাওয়ার পর ২১ জন অসুস্থব্যারিস্টার রফিক-উল হক আর নেইডাক্তার-আয়াদের কমিশন দেবেন না- সিটি মেয়র সাদিত্রাণের চাল আত্মসাৎ: দুমকিতে ইউপি চেয়ারম্যানসব মোবাইল ব্যাংকিং-এ আন্তলেনদেন
%d bloggers like this: