পটুয়াখালীতে কোস্ট গার্ড কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ০৭:৩৯
  • 1081 বার পঠিত
পটুয়াখালীতে কোস্ট গার্ড কর্তৃক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানার ইটবাড়ীয়া ইউনিয়নে বাংলাদেশ কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রা কর্তৃক বিনামূল্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

গতকাল ৭ জানুয়ারী কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার সামনে কোস্ট গার্ডের তত্ত্বাবধানে একটি টিম সদর উপজেলার ইটবাড়ীয়া ইউনিয়নে দুই শতাধিক দুঃস্থ নারী, পুরুষ ও শিশুদের মাঝে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রার ডেপুটি কমান্ডার ক্যাপ্টেন এম নাজমুল হাসান,(এন), এনপিপি, পিএসসি, বিএন, (পি নং ১০০৪) , নির্বাহী কর্মকর্তা কমান্ডার এম আবু সাঈদ,(সি), বিএন, (পি নং ৯৩৭)।

এসময় আরও উপস্থিত ছিলেন লেঃ কমান্ডার এম ফয়জুল ইসলাম মন্ডল এবং সার্জন লেঃ এম ফাইজুর রহমান মিরাজ, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে ক¤¦ল ও অন্যান্য শীতবস্ত্র পেয়ে ইটবাড়ীয়া এলাকার মানুষের মধ্যে ব্যাপক আনন্দের সৃষ্টি হয়। তারা বাংলাদেশ কোস্ট গার্ড বাহিনীকে ধন্যবাদ জানায় এবং ভূয়সী প্রশংসা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d