কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৯:৫২
  • 201 বার পঠিত
কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন এক চাঁদাবাজ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের নাছনাপাড়া চৌ-রাস্তায় এমন ঘটনা ঘটে। উপজেলা পরিষদ থেকে শীতার্ত মানুষের জন্য কম্বল নিয়ে যাচ্ছিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান।

এসময় চৌরাস্তায় একটি ট্রাক থেকে চাঁদা তুলছিল এক চাঁদাবাজ। এমন দৃশ্য দেখে ইউএনও তার গাড়ি থামানোর মূহূর্তেই দৌড়ে পালায় চাঁদাবাজ। হঠাৎ ইউএনও নিজে গাড়ি থেকে নেমে অনেকটা পথ দৌড়ে চাঁদাবাজকে ধাওয়া করেও তাকে ধরতে পারেনি। এসময় তার গাড়ি বহরে উপস্থিত ছিলেন উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচির সহকারী পরিচালক আসাদুজ্জামান খানসহ কর্র্মরত সাংবাদিকরা।

উল্লেখ্য, কলাপাড়া চৌরাস্তা পয়েন্টে দীর্ঘদিন ধরে বিভিন্ন গাড়ি থামিয়ে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। বেশ কয়েকজন চাঁদাবাজকে আটকও করেছিল পুলিশ। তারপরও থামছেনা চাঁদাবাজি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: