কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৯:৫২
  • 1087 বার পঠিত
কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন এক চাঁদাবাজ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের নাছনাপাড়া চৌ-রাস্তায় এমন ঘটনা ঘটে। উপজেলা পরিষদ থেকে শীতার্ত মানুষের জন্য কম্বল নিয়ে যাচ্ছিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান।

এসময় চৌরাস্তায় একটি ট্রাক থেকে চাঁদা তুলছিল এক চাঁদাবাজ। এমন দৃশ্য দেখে ইউএনও তার গাড়ি থামানোর মূহূর্তেই দৌড়ে পালায় চাঁদাবাজ। হঠাৎ ইউএনও নিজে গাড়ি থেকে নেমে অনেকটা পথ দৌড়ে চাঁদাবাজকে ধাওয়া করেও তাকে ধরতে পারেনি। এসময় তার গাড়ি বহরে উপস্থিত ছিলেন উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচির সহকারী পরিচালক আসাদুজ্জামান খানসহ কর্র্মরত সাংবাদিকরা।

উল্লেখ্য, কলাপাড়া চৌরাস্তা পয়েন্টে দীর্ঘদিন ধরে বিভিন্ন গাড়ি থামিয়ে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। বেশ কয়েকজন চাঁদাবাজকে আটকও করেছিল পুলিশ। তারপরও থামছেনা চাঁদাবাজি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d