কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৯:৫২
  • 94 বার পঠিত
কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন চাঁদাবাজ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।পটুয়াখালীর কলাপাড়ায় ইউএনওকে দেখে দৌড়ে পালালেন এক চাঁদাবাজ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের নাছনাপাড়া চৌ-রাস্তায় এমন ঘটনা ঘটে। উপজেলা পরিষদ থেকে শীতার্ত মানুষের জন্য কম্বল নিয়ে যাচ্ছিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান।

এসময় চৌরাস্তায় একটি ট্রাক থেকে চাঁদা তুলছিল এক চাঁদাবাজ। এমন দৃশ্য দেখে ইউএনও তার গাড়ি থামানোর মূহূর্তেই দৌড়ে পালায় চাঁদাবাজ। হঠাৎ ইউএনও নিজে গাড়ি থেকে নেমে অনেকটা পথ দৌড়ে চাঁদাবাজকে ধাওয়া করেও তাকে ধরতে পারেনি। এসময় তার গাড়ি বহরে উপস্থিত ছিলেন উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসূচির সহকারী পরিচালক আসাদুজ্জামান খানসহ কর্র্মরত সাংবাদিকরা।

উল্লেখ্য, কলাপাড়া চৌরাস্তা পয়েন্টে দীর্ঘদিন ধরে বিভিন্ন গাড়ি থামিয়ে চাঁদাবাজি করে আসছে একটি চক্র। বেশ কয়েকজন চাঁদাবাজকে আটকও করেছিল পুলিশ। তারপরও থামছেনা চাঁদাবাজি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
দৌলতখানে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহতআল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন
%d bloggers like this: