বরগুনায় স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত \ স্বামী গ্রেফতার

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ১১:৩৪
  • 265 বার পঠিত
বরগুনায় স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত \ স্বামী গ্রেফতার

বরগুনায় স্বামীর দায়ের কোপে অনার্স প্রথম বর্ষে পড়–য়া স্ত্রী জাঁকিয় কে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) বিকাল ৪ টার সময় বামনা উপজেলার উত্তর কাকচিড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্ত্রী জাঁকিয়া আক্তার বামনা উপজেলার উত্তর কাকচিড়া গ্রামের মো. বাদল হাজীর একমাত্র মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে পার্শ্ববর্তী উত্তর গুদিঘাটা গ্রামের মো. রত্তন হাওলাদারের ছেলে আবু সালেহ সাথে জাকিয়ার পারিবারিক ভাবে বিয়ে হয়। সে থেকেই জাঁকিয়া বাবার বাড়িতে থেকে লেখাপড়া করতো। তার স্বামী আবু ছালে (২৫) শ্বশুর বাড়ীতে বেড়াতে এলে তার বউয়ের সাথে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে জাকিয়ার স্বামী আবু ছালে হাতের কাছে থাকা ধারালো দা দিয়ে তার স্ত্রী কে এলো পাথারী ভাবে কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই জাকিয়ার মৃত্যু হয়।
এ বিষয়ে বামনা থানার ওসি এসএম মাসুদুজ্জামান বলেন, আমি হত্যাকাÐের ঘটনার কথা শুনেই ঘটনাস্থানে গিয়েছি এবং ঐ এলাকায় অভিযান চালিয়ে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আবু সালেকে গ্রেফতার করেছি। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: