আদালতে তোলা হচ্ছে ‘ধর্ষক’ মজনুকে

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৫:৩৯
  • 184 বার পঠিত
আদালতে তোলা হচ্ছে ‘ধর্ষক’ মজনুকে

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার মো: মজনুকে আদালতে তোলা হবে আজ। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরেই মজনুকে আদালতে পাঠাচ্ছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

এর আগে বুধবার মজনুকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের হাতে তুলে দেয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ শাখার উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান গণমাধ্যমকে এ বিষয়ে জানিয়েছেন, আজ দুপুরে ঢাকা নিম্ন আদালতে গ্রেপ্তার মজনুকে তোলা হবে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ড আবেদন করা হবে।

এছাড়া ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসায় কিছুটা সুস্থ হওয়ায় আজ বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ছাড়পত্র পেয়ে আজই তিনি হাসপাতাল ত্যাগ করেছেন। তবে চিকিৎসার প্রয়োজনে আগামী সপ্তাহে তাকে আসতে বলা হয়েছে বলে জানা গেছে।

ঢাবির দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী শেওড়ায় বান্ধবীর বাসায় যাওয়ার পথে গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্ট্যান্ডের কাছে ধর্ষণের শিকার হন। একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। রাত ১০টার দিকে যখন তাঁর জ্ঞান ফেরে, তখন সেখান থেকে তিনি বান্ধবীর বাসায় গিয়ে ঘটনা খুলে বলেন। পরে রাত ১২টার দিকে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়। পরদিন ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেন তাঁর বাবা। এদিকে ওই ধর্ষণের ঘটনায় মজনু নামে ওই ভবঘুরেকে গ্রেপ্তার করে র‌্যাব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: