সাগর ও নদী মোহনা থেকে বিপুল পরিমান কারেন্ট জাল জদ্ধ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২০, ১১:২৪
  • 158 বার পঠিত
সাগর ও নদী মোহনা থেকে বিপুল পরিমান কারেন্ট জাল জদ্ধ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নৌ- পুলিশ সাগর ও নদী মোহনায় আভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল জদ্ধ করেছে। বুধবার সকাল থেকে শেষ বিকেলে পর্যন্ত রাবনাবাদ, চর মোন্তাজ এলাকার বিভিন্ন নদী সহ সাগর মোহনায় এ অভিযান চালায়।

এসময় দুই লাখ মিটার কারেন্ট জাল জদ্ধ করে। অভিযানের টের পেয়ে জেলেরা সটকে পরে। তাই জেলেদের আটক করা সম্ভব হয়নি বলে কুয়াকাটা নৌ-পুলিশ ফাড়ির ইনর্চাজ মো.কামরুজ্জামান জানিয়েছেন। জদ্ধকৃত অবৈধ কারেন্ট জাল সন্ধ্যায় পৌর শহরের হ্যালিপ্যাড মাঠে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

এসময় কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মুনিবুর রহমান ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনজ কুমার সাহা সহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: