সাগর ও নদী মোহনা থেকে বিপুল পরিমান কারেন্ট জাল জদ্ধ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২০, ১১:২৪
  • 1049 বার পঠিত
সাগর ও নদী মোহনা থেকে বিপুল পরিমান কারেন্ট জাল জদ্ধ
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় নৌ- পুলিশ সাগর ও নদী মোহনায় আভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জাল জদ্ধ করেছে। বুধবার সকাল থেকে শেষ বিকেলে পর্যন্ত রাবনাবাদ, চর মোন্তাজ এলাকার বিভিন্ন নদী সহ সাগর মোহনায় এ অভিযান চালায়।

এসময় দুই লাখ মিটার কারেন্ট জাল জদ্ধ করে। অভিযানের টের পেয়ে জেলেরা সটকে পরে। তাই জেলেদের আটক করা সম্ভব হয়নি বলে কুয়াকাটা নৌ-পুলিশ ফাড়ির ইনর্চাজ মো.কামরুজ্জামান জানিয়েছেন। জদ্ধকৃত অবৈধ কারেন্ট জাল সন্ধ্যায় পৌর শহরের হ্যালিপ্যাড মাঠে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

এসময় কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মুনিবুর রহমান ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনজ কুমার সাহা সহ গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d