পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৪৪
  • 222 বার পঠিত
পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

পটুয়াখালী প্রতিনিধিঃ মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে পটয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহকে মুজিববর্ষের চেতনায় ও মুজিববর্ষে আদলে দক্ষ গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করেন মুক্তিযোদ্ধার সন্তান জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

শুক্রবার সরকারী ছুটির দিনে অবকাশ সময় উপেক্ষা করে তিনি সকাল ১০ টায় সবুজবাগ ১ম লেনস্থ বিশিস্ট সংগীত শিল্পী রুমা রানী দে এর পরিচালিত সুরবিহার সাংস্কৃতিক একাডেমী ও সবুজবাগ দ্বিতীয় লেনস্থ বিশিস্ট ব্যান্ড শিল্পী জুলকার নাঈম পলাশ পরিচালিত নান্দনিক আর্ট এন্ড মিউজিক স্কুল পরিদর্শন করেন।

এ সময় ছোট ছোট শিশু শিক্ষার্থীদের কবিতা ও দেশত্ববোধক গান শুনে তাদেরকে উৎসাহিত করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন জেলা কালচারাল অফিসার কাজী কামরুজ্জাামান,
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রট মানস দাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রোনাল্ট চাকমা। জেলা প্রশাসক দুটি সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করে সংগঠনের সাংস্কৃতিক চর্চা এবং প্রতিষ্ঠান পরিচালনার কার্যক্রম অবলোকন করে তাদেরকে উৎসাহিত করেন এবং আরো সুন্দর করার জন্য দিকনির্দেশনা দেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: