পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৪৪
  • 152 বার পঠিত
পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

পটুয়াখালী প্রতিনিধিঃ মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে পটয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহকে মুজিববর্ষের চেতনায় ও মুজিববর্ষে আদলে দক্ষ গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করেন মুক্তিযোদ্ধার সন্তান জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

শুক্রবার সরকারী ছুটির দিনে অবকাশ সময় উপেক্ষা করে তিনি সকাল ১০ টায় সবুজবাগ ১ম লেনস্থ বিশিস্ট সংগীত শিল্পী রুমা রানী দে এর পরিচালিত সুরবিহার সাংস্কৃতিক একাডেমী ও সবুজবাগ দ্বিতীয় লেনস্থ বিশিস্ট ব্যান্ড শিল্পী জুলকার নাঈম পলাশ পরিচালিত নান্দনিক আর্ট এন্ড মিউজিক স্কুল পরিদর্শন করেন।

এ সময় ছোট ছোট শিশু শিক্ষার্থীদের কবিতা ও দেশত্ববোধক গান শুনে তাদেরকে উৎসাহিত করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন জেলা কালচারাল অফিসার কাজী কামরুজ্জাামান,
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রট মানস দাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রোনাল্ট চাকমা। জেলা প্রশাসক দুটি সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করে সংগঠনের সাংস্কৃতিক চর্চা এবং প্রতিষ্ঠান পরিচালনার কার্যক্রম অবলোকন করে তাদেরকে উৎসাহিত করেন এবং আরো সুন্দর করার জন্য দিকনির্দেশনা দেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী
%d bloggers like this: