পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৪৪
  • 508 বার পঠিত
পটুয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহ দক্ষ করতে জেলা প্রশাসকের উদ্যোগ

পটুয়াখালী প্রতিনিধিঃ মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে পটয়াখালীতে সাংস্কৃতিক সংগঠন সমূহকে মুজিববর্ষের চেতনায় ও মুজিববর্ষে আদলে দক্ষ গড়ে তোলার লক্ষ্যে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করেন মুক্তিযোদ্ধার সন্তান জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

শুক্রবার সরকারী ছুটির দিনে অবকাশ সময় উপেক্ষা করে তিনি সকাল ১০ টায় সবুজবাগ ১ম লেনস্থ বিশিস্ট সংগীত শিল্পী রুমা রানী দে এর পরিচালিত সুরবিহার সাংস্কৃতিক একাডেমী ও সবুজবাগ দ্বিতীয় লেনস্থ বিশিস্ট ব্যান্ড শিল্পী জুলকার নাঈম পলাশ পরিচালিত নান্দনিক আর্ট এন্ড মিউজিক স্কুল পরিদর্শন করেন।

এ সময় ছোট ছোট শিশু শিক্ষার্থীদের কবিতা ও দেশত্ববোধক গান শুনে তাদেরকে উৎসাহিত করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এ সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন জেলা কালচারাল অফিসার কাজী কামরুজ্জাামান,
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রট মানস দাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রোনাল্ট চাকমা। জেলা প্রশাসক দুটি সাংস্কৃতিক প্রতিষ্ঠান পরিদর্শন করে সংগঠনের সাংস্কৃতিক চর্চা এবং প্রতিষ্ঠান পরিচালনার কার্যক্রম অবলোকন করে তাদেরকে উৎসাহিত করেন এবং আরো সুন্দর করার জন্য দিকনির্দেশনা দেন জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: