আগুনে পুড়ে গেছে কলাপাড়ার জাহানার স্বপ্ন

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ০৯:৪৮
  • 98 বার পঠিত
আগুনে পুড়ে গেছে কলাপাড়ার জাহানার স্বপ্ন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। আগুনে পুড়ে গেছে পটুয়াখালীর কলাপাড়ার হত দরিদ্র জাহানারা বেগমের স্বপ্ন। অনেক কষ্টের জমানো টাকা দিয়ে কিনেছিল দুটি ছাগল। দুই বছরের মাথায়ই বাচ্চা দিয়ে মোট আটটি ছাগল হয় তার। স্বপ্ন ছিল ছাগল বিক্রি করে নতুন ঘর তুলবেন তিনি। কিন্তু সেই স্বপ্ন মহুর্তের মধ্যেই কেড়ে নেয় আগুনের লেলীহান শিখায়।

সোমবার রাত দশটায় দিকে পৌর শহরের নেছারিয়া সড়কের জাহানার বেগমের ছাগল ঘরে অগ্নি কান্ডের ঘটনা ঘটে। পুড়ে মারা যায় তার দুটি ছাগল। অগ্নি দগ্ধ হয় আরও চারটি ছাগল। ভূস্মিভূত হয় পুরো ছাগল ঘরটি। পরে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ডুবাই প্রবাসী রাজা মোল্লার আশ্রিত বাাড়তে থাকতো জাহানারার পরিবার। সে তার বাড়িতে থেকে বেশ কয়েকটি ছাগল লালন পালন করতো। প্রতিদিনের মত সে তার ছাগলগুলো ঘরের ভিতর আটকে রাখেন। মশার উপদ্রব থেকে ছাগলগুলোকে রক্ষার জন্য তিনি কয়েল জালিয়ে বাজারে আসেন। কয়েল থেকে আগুন লেগে পুরো ঘরটটি পুরে যায়। জাহানারা বেগম হাউ মাউ করে কেঁদে কেঁদে বলেন, তিল তিল করে ছাগলগুলো লালন পালন করে বড় করেছিলাম। মুহুর্তেই আগুনে সব কেড়ে নিয়ে গেছে।

কলাপাড়া ফায়ার সার্ভিস ষ্টেশনের সাব-অফিসার আবুল হোসেন বলেন, খবর পেয়েই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের কর্মীদের ঘটনাস্থলে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস পৌছনোর পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: