বরিশালে সাজাপ্রাপ্ত আসামির হামলায় আইনজীবী আহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৭:৫৯
  • 37 বার পঠিত
বরিশালে সাজাপ্রাপ্ত আসামির হামলায় আইনজীবী আহত

শামীম আহমেদ \ মাদক মামলায় আটমাসের সাজাপ্রাপ্ত আসামি জেলার গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর নুরে আলম বাবুল খান এবং তার সহযোগিদের হামলায় এক আইনজীবী আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রধান অভিযুক্ত বাবুল খানকে গ্রেফতার করেছে।
সোমবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। গৌরনদী মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে কাছেমাবাদ বাসষ্ট্যান্ড থেকে বাবুল খানকে গ্রেফতার করা হয়। সূত্রমতে, নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রির মামলায় অতিসম্প্রতি আদালতের বিচারক বাবুল খানকে সাত মাসের কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদন্ডের রায় ঘোষণা করেন। এ ঘটনায় বাবুল খান ও তার সহযোগিরা একই গ্রামের আইনজীবী এ্যাডভোকেট সাইদুর রহমান সুজনকে অভিযুক্ত করে। রবিবার সন্ধ্যায় বাবুল খান তার সহযোগিদের নিয়ে ওই আইনজীবীর ওপর হামলা চালিয়ে আহত করে। ওইদিন রাতেই এ্যাডভোকেট সুজন থানায় মামলা দায়েরের পর পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বাবুল খানকে গ্রেফতার করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: