বরিশালে সাজাপ্রাপ্ত আসামির হামলায় আইনজীবী আহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৭:৫৯
  • 323 বার পঠিত
বরিশালে সাজাপ্রাপ্ত আসামির হামলায় আইনজীবী আহত

শামীম আহমেদ \ মাদক মামলায় আটমাসের সাজাপ্রাপ্ত আসামি জেলার গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর নুরে আলম বাবুল খান এবং তার সহযোগিদের হামলায় এক আইনজীবী আহত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রধান অভিযুক্ত বাবুল খানকে গ্রেফতার করেছে।
সোমবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। গৌরনদী মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে কাছেমাবাদ বাসষ্ট্যান্ড থেকে বাবুল খানকে গ্রেফতার করা হয়। সূত্রমতে, নিজ হেফাজতে ইয়াবা রেখে বিক্রির মামলায় অতিসম্প্রতি আদালতের বিচারক বাবুল খানকে সাত মাসের কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদন্ডের রায় ঘোষণা করেন। এ ঘটনায় বাবুল খান ও তার সহযোগিরা একই গ্রামের আইনজীবী এ্যাডভোকেট সাইদুর রহমান সুজনকে অভিযুক্ত করে। রবিবার সন্ধ্যায় বাবুল খান তার সহযোগিদের নিয়ে ওই আইনজীবীর ওপর হামলা চালিয়ে আহত করে। ওইদিন রাতেই এ্যাডভোকেট সুজন থানায় মামলা দায়েরের পর পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বাবুল খানকে গ্রেফতার করেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: