নির্বাচন কমিশনার আপনি আজিজ কমিশনার হবেন না — রাসেদ খান মেনন এমপি

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১৮:৩৪
  • 63 বার পঠিত
নির্বাচন কমিশনার আপনি আজিজ কমিশনার হবেন না — রাসেদ খান মেনন এমপি

শামীম আহমেদ \ বাংলাদেশ ওয়াকার্স কেন্দ্রীয় সভাপতি রাসেদ খান মেনন (এমপি) বলেছেন, আমরা নির্বাচনের মাধ্যমে মুক্তিযুদ্ধের পক্ষের সরকার গঠন করে প্রতিষ্ঠিত হলেও দেশ থেকে দূর্নীতি বন্ধ হয়নি। আমরা সিটি নির্বাচনে ভোটের বাক্সে জোয়ার দেখব কিনা জানিনা। আমি নির্বাচন কমিশনারকে বলি আজিজ কমিশনার হবেন না মানুষকে ভোটের দিকে থেকে মুখ ফিরিয়ে না নেয় তার দিকে খেয়াল করবেন আমরা ভোটের মাঠে উৎসব দেখতে চাই।
আমরা ঢাকার দুই সিটিতে নির্বাচনের ইমেজ দেখতে পেয়েছি সেই সাথে ওয়াকার্স পার্টি সহ চৌদ্দ দল মাঠে কাজ করছে আমরা জয়ী হব তার পরেও যেন ভোটাররা ভোট কেন্দ্রে আসে সেই কাজটি করবেন। আমি এই কথাগুলো বলি একারনে অনেকে আমার প্রতি বিরুপ মনোভাব দেখায়।
মঙ্গলবার (২৮ই) জানুয়ারী বিকালে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
২১ দফার ভিত্তিতে ন্যায্যতা- সমতা প্রতিষ্ঠা সহ মুক্তিযুদ্ধের চেতনায় অসা¤প্রদায়িক জনগণতান্ত্রিক আধুানক বাংলাদেশ গড়ে তোলার বরিশাল বিভাগীয় সমাবেশের সভাপতি বরিশাল জেলা ওয়াকার্স পার্টি সভাপতি কমরেড অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে বিভাগীয় সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ওয়াকার্স পার্টি কেন্দ্রীয় সাধারন সম্পাদক ফজলে হোসেন বাদশা (এমপি),এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ (এমপি)।
বরিশাল ওয়াকার্স পার্টির আয়োজনে এসময় আরো বক্তব্য রাখেন জাকির হোসেন রাজু,আঃ খালেক,টি.এম শাহজাহান হাওলাদার, খান মোঃ রুস্তুম আলী,নুরুজ্জামান,অনিমেষ,ফাইজুল হক বালি ফারহিন ও শামীম শাহরুখ তমাল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: