বরিশাল থেকে পালিয়ে এসে ঈশ্বরদীতে ধরা প্রেমিকযুগল

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১৮:৫৭
  • 116 বার পঠিত
বরিশাল থেকে পালিয়ে এসে ঈশ্বরদীতে ধরা প্রেমিকযুগল

প্রেম করে প্রেমিকের সঙ্গে বরিশাল থেকে পালিয়ে এসে পাবনার ঈশ্বরদী থেকে আটক হলেন প্রেমিকযুগল। আটক প্রেমিক শামীম হোসেন (২০) নাটোর জেলার সিংড়া উপজেলার মারিয়া গ্রামের তালেব আলীর ছেলে। আর প্রেমিকা বরিশাল জেলার অগৈলধারা উপজেলার অশোকসেন গ্রামের মঙ্গল চন্দ হাওলদারের মেয়ে।

আজ মঙ্গলবার বিকেলে তাদের পাবনার ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর থেকে আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

মামলা সূত্রে জানা যায়, নাটোরের শামিমের সঙ্গে মোবাইলে ওই মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে বাড়ি থেকে পালিয়ে আসে সে। এ ঘটনায় আগৈলঝড়া থানায় শামিমের বিরুদ্ধে গত ৮ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে পাবনা র‌্যাব ক্যাম্প তথ্য প্রযুক্তির সহযোগিতায় আজ তাদের জয়নগর থেকে আটক করে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, তাদের আটক করে পাবনা ক্যাম্পে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ভিকটিম ও আসামিকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: