বরিশাল থেকে পালিয়ে এসে ঈশ্বরদীতে ধরা প্রেমিকযুগল

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১৮:৫৭
  • 77 বার পঠিত
বরিশাল থেকে পালিয়ে এসে ঈশ্বরদীতে ধরা প্রেমিকযুগল

প্রেম করে প্রেমিকের সঙ্গে বরিশাল থেকে পালিয়ে এসে পাবনার ঈশ্বরদী থেকে আটক হলেন প্রেমিকযুগল। আটক প্রেমিক শামীম হোসেন (২০) নাটোর জেলার সিংড়া উপজেলার মারিয়া গ্রামের তালেব আলীর ছেলে। আর প্রেমিকা বরিশাল জেলার অগৈলধারা উপজেলার অশোকসেন গ্রামের মঙ্গল চন্দ হাওলদারের মেয়ে।

আজ মঙ্গলবার বিকেলে তাদের পাবনার ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর থেকে আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

মামলা সূত্রে জানা যায়, নাটোরের শামিমের সঙ্গে মোবাইলে ওই মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে বাড়ি থেকে পালিয়ে আসে সে। এ ঘটনায় আগৈলঝড়া থানায় শামিমের বিরুদ্ধে গত ৮ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে পাবনা র‌্যাব ক্যাম্প তথ্য প্রযুক্তির সহযোগিতায় আজ তাদের জয়নগর থেকে আটক করে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, তাদের আটক করে পাবনা ক্যাম্পে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ভিকটিম ও আসামিকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
ডি আই জির বানীবেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসাআজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)ষষ্ঠ-নবম শ্রেণির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশহিজলায় বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের বরগুনা থেকে বরিশাল কারাগারে রিফাত হত্যার ফাঁমধ্যরাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের তবানারীপাড়া পৌরসভার ২নং ওয়ার্ডে দূর্বার গতিতদৌলতখানে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্উজিরপুরে এক জেলেকে এক মাসের কারাদন্ড, পচা মাংপবিপ্রবিতে ৩য় ও ৪র্থশ্রেণীর কর্মচারীদের আন্পটুয়াখালী পৌরসভার একঘন্টার মেয়র হলো কন্যা শিবিশ্বনবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔ
%d bloggers like this: