বরিশাল থেকে পালিয়ে এসে ঈশ্বরদীতে ধরা প্রেমিকযুগল

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১৮:৫৭
  • 769 বার পঠিত
বরিশাল থেকে পালিয়ে এসে ঈশ্বরদীতে ধরা প্রেমিকযুগল
সংবাদটি শেয়ার করুন....

প্রেম করে প্রেমিকের সঙ্গে বরিশাল থেকে পালিয়ে এসে পাবনার ঈশ্বরদী থেকে আটক হলেন প্রেমিকযুগল। আটক প্রেমিক শামীম হোসেন (২০) নাটোর জেলার সিংড়া উপজেলার মারিয়া গ্রামের তালেব আলীর ছেলে। আর প্রেমিকা বরিশাল জেলার অগৈলধারা উপজেলার অশোকসেন গ্রামের মঙ্গল চন্দ হাওলদারের মেয়ে।

আজ মঙ্গলবার বিকেলে তাদের পাবনার ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর থেকে আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

মামলা সূত্রে জানা যায়, নাটোরের শামিমের সঙ্গে মোবাইলে ওই মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে বাড়ি থেকে পালিয়ে আসে সে। এ ঘটনায় আগৈলঝড়া থানায় শামিমের বিরুদ্ধে গত ৮ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্প সূত্র জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে পাবনা র‌্যাব ক্যাম্প তথ্য প্রযুক্তির সহযোগিতায় আজ তাদের জয়নগর থেকে আটক করে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, তাদের আটক করে পাবনা ক্যাম্পে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ভিকটিম ও আসামিকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d