বরিশালের পরীক্ষা কেন্দ্রগুলোতে থাকছে সিসি ক্যামেরা

  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৭:১৪
  • 943 বার পঠিত
বরিশালের পরীক্ষা কেন্দ্রগুলোতে থাকছে সিসি ক্যামেরা
সংবাদটি শেয়ার করুন....

আসন্ন এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষার সার্বিক পরিবেশ সুষ্ঠু অবাধ ও নকলমুক্ত করতে বাকেরগঞ্জের পরীক্ষা কেন্দ্রগুলোতে সিসি টিভি বসানো হয়েছে। এদিকে উপজেলায় প্রথমবারের মতো নেয়া উদ্যোগকে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকসহ সর্বস্তরের লোকজন স্বাগত জানিয়েছেন।

বাকেরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় , জে এস ইউ মডেল হাইস্কুল, রহমগঞ্জ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, বোয়ালিয়া শহীদ আলতাফ শুকুর মেমোরিয়াল বালিকা মাধ্যমিক বিদ্যালয়েসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকেদের সমন্বিত উদ্যোগ এটি।

শিক্ষকরা বলেছেন, এই প্রক্রিয়ায় নকলমুক্ত পরিবেশে পরীক্ষা নেয়া যাবে। এবং পরীক্ষা চলার সময়ে কেন্দ্রের ভেতর ও বাইরের পরিবেশ পরীক্ষা নিয়ন্ত্রকদের নজরে থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাধবি রায় বলেন, পরীক্ষা কেন্দ্রগুলোতে পরীক্ষার সঠিক পরিবেশ ফিরিয়ে আনতে অবাধ ও নকলমুক্ত পরিবেশ তৈরি করতে কেন্দ্রগুলোকে সিসি টিভির আওতায় আনা হয়েছে।

এদিকে শুধু বাকেরগঞ্জ নয়, বরিশাল সদর উপজেলার কেন্দ্রগুলোতেও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d