বরিশালের পরীক্ষা কেন্দ্রগুলোতে থাকছে সিসি ক্যামেরা

  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৭:১৪
  • 139 বার পঠিত
বরিশালের পরীক্ষা কেন্দ্রগুলোতে থাকছে সিসি ক্যামেরা

আসন্ন এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষার সার্বিক পরিবেশ সুষ্ঠু অবাধ ও নকলমুক্ত করতে বাকেরগঞ্জের পরীক্ষা কেন্দ্রগুলোতে সিসি টিভি বসানো হয়েছে। এদিকে উপজেলায় প্রথমবারের মতো নেয়া উদ্যোগকে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকসহ সর্বস্তরের লোকজন স্বাগত জানিয়েছেন।

বাকেরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় , জে এস ইউ মডেল হাইস্কুল, রহমগঞ্জ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, বোয়ালিয়া শহীদ আলতাফ শুকুর মেমোরিয়াল বালিকা মাধ্যমিক বিদ্যালয়েসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকেদের সমন্বিত উদ্যোগ এটি।

শিক্ষকরা বলেছেন, এই প্রক্রিয়ায় নকলমুক্ত পরিবেশে পরীক্ষা নেয়া যাবে। এবং পরীক্ষা চলার সময়ে কেন্দ্রের ভেতর ও বাইরের পরিবেশ পরীক্ষা নিয়ন্ত্রকদের নজরে থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাধবি রায় বলেন, পরীক্ষা কেন্দ্রগুলোতে পরীক্ষার সঠিক পরিবেশ ফিরিয়ে আনতে অবাধ ও নকলমুক্ত পরিবেশ তৈরি করতে কেন্দ্রগুলোকে সিসি টিভির আওতায় আনা হয়েছে।

এদিকে শুধু বাকেরগঞ্জ নয়, বরিশাল সদর উপজেলার কেন্দ্রগুলোতেও সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে বলে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: