বরিশালে অবৈধ পলিথিন পরিবহনের দায়ে ২ জনকে জেল-জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ৩১ ২০২০, ১৯:০৮
  • 159 বার পঠিত
বরিশালে অবৈধ পলিথিন পরিবহনের দায়ে ২ জনকে জেল-জরিমানা

বরিশাল নগরের ক্লাব রোডে জননী কুরিয়ার সার্ভিসে র‌্যাব-৮ এর সদস্যদের সহযোগীতায় অভিযান চালিয়েছে পরিবেশ অধিদপ্তর।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুরে পরিবেশ অধিদপ্তরের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।এরআগে বৃহষ্পতিবার দিবাগত রাতে পরিবেশ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবদুল হালিমের নেতৃত্বে অভিযানটি চালানো হয়।

অভিযানে নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ বিক্রয়ের জন্য পরিবহন ও মজুত করার অপরাধে কুরিয়ারের ম্যানেজার মো: লোকমান হোসেনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

পাশাপাশি ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানাধীন মো: জাকিরকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২২ দিনের মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অপরদিকে অভিযান পরিচালনাকালে ২ শত কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: