বরিশালে অবৈধ পলিথিন পরিবহনের দায়ে ২ জনকে জেল-জরিমানা

  • আপডেট টাইম : জানুয়ারি ৩১ ২০২০, ১৯:০৮
  • 955 বার পঠিত
বরিশালে অবৈধ পলিথিন পরিবহনের দায়ে ২ জনকে জেল-জরিমানা
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরের ক্লাব রোডে জননী কুরিয়ার সার্ভিসে র‌্যাব-৮ এর সদস্যদের সহযোগীতায় অভিযান চালিয়েছে পরিবেশ অধিদপ্তর।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুরে পরিবেশ অধিদপ্তরের প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।এরআগে বৃহষ্পতিবার দিবাগত রাতে পরিবেশ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবদুল হালিমের নেতৃত্বে অভিযানটি চালানো হয়।

অভিযানে নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ বিক্রয়ের জন্য পরিবহন ও মজুত করার অপরাধে কুরিয়ারের ম্যানেজার মো: লোকমান হোসেনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

পাশাপাশি ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়াও অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানাধীন মো: জাকিরকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২২ দিনের মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অপরদিকে অভিযান পরিচালনাকালে ২ শত কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d