বরিশালের নিখোঁজ তরুণীর লাশ মিলল ঢাকায়

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৩ ২০২০, ১২:৫৫
  • 864 বার পঠিত
বরিশালের নিখোঁজ তরুণীর লাশ মিলল ঢাকায়
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল থেকে নিখোঁজ হয়েছিল মোছা. মাসুমা আক্তার (২৮) নামে এক তরুণী। নিখোঁজের ১০ দিনের পর শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কে ফুটপাত থেকে উদ্ধার করা হয় তার লাশ। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয় লাশটি।

এ ব্যাপারে নিহত মাসুমার মামা জানান, মাসুমার মাথায় সমস্যা ছিল। চলতি মাসের ২৩ তারিখে গ্রামের বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। রবিবার (২ ফেব্রুয়ারি) পুলিশের কাছে থেকে সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালের মর্গে এসে মরদেহ শনাক্ত করেন।

বরিশালের মুলাদী উপজেলার চর লক্ষ্মীপুর গ্রামের হাফেজ শাহ আলম কাজীর মেয়ে মোছা. মাসুমা আক্তার। চার ভাই ও দুই বোনের মধ্যে মাসুমা সবার ছোট ছিলেন। স্থানীয় একটি মাদরাসা থেকে ডিগ্রি পাস করে বাড়িতেই থাকতেন। কিছুটা মানসিক সমস্যাও ছিল।

এ দিকে শনিবার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কের ফুটপাত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্ত করার জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে ঢামেকের চিকিৎসক ডা. প্রদীপ বিশ্বাস গণমাধ্যমকে জানান, আঘাতের কারণে মাসুমা আক্তারের মৃত্যু হয়েছে। তার শরীরের বেশ কয়েকটি আঘাতে চিহ্ন রয়েছে। তবে ধর্ষণের শিকার হয়েছে কি না- তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d