বরিশালে করোনাভাইরাস আতঙ্ক, চীনের ছাত্র গৌরনদীতে!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৩ ২০২০, ১০:৩৯
  • 755 বার পঠিত
বরিশালে করোনাভাইরাস আতঙ্ক, চীনের ছাত্র গৌরনদীতে!
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের গৌরনদী উপজেলার বানীয়াশুরী গ্রামের বাদামতলা এলাকার বাসিন্দা হেলাল সিকদার চীন থেকে এসে নিজ বাড়িতে আত্মগোপন করায় এলাকাবাসীর মাঝে করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে। তিনি ওই এলাকার জালাল সিকদারের ছেলে। এক বছর পূর্বে চীনে ডাক্তারি পড়ার জন্য যান।

জানা যায়, শনিবার গভীর রাতে তিনি বাড়িতে পৌঁছলে তাকে বাড়িতে রেখে মা, বাবা, বোনসহ সকল সদস্য বাড়ি থেকে অন্যত্র চলে যায়। এ ঘটনা আজ রবিবার জানাজানি হলে এলাকাবাসীর চাপের মুখে তার মা ওই ঘরে প্রবেশ করেছে।

তার পরিবার জানিয়েছে, তার করোনাভাইরাস নেই। যেহেতু তিনি চীন থেকে এসেছেন তাই তার পরিবারের সদস্যদের অন্যত্র সরিয়ে দিয়েছেন বিশ্রাম নেওয়ার জন্য। পরে পরিবারের সদস্যরা এক জায়গায় হবে।

গৌরনদী মডেল থানার পরিদর্শক গোলাম ছরোয়ার জানান, ঘটনাটি মাত্র শুনেছি। ডাক্তারদের সাথে আলাপ করে ব্যবস্থা নিচ্ছি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d