বরিশালে ইয়াবাসহ যুবক আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৬ ২০২০, ১২:১৪
  • 95 বার পঠিত
বরিশালে ইয়াবাসহ যুবক আটক

বরিশাল নগরীর ২২ নম্বর ওয়ার্ডের সিএন্ডবি রোড ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ এলাকায় নগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১শ’ পিস ইয়াবাসহ মো. শাকিল হাওলাদার (২২) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের এসআই হেলালুজ্জামানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

আটক শাকিল ঝালকাঠীর রাজাপুরের পুটিয়াখালীর নিমতলা প্যাদা বাড়ীর হাওলাদার (২২) মো. মোস্তফা হাওলাদারের ছেলে। তিনি নগরীর বটতলা পাসপোর্ট গলির একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে দির্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো বলে পুলিশ জানিয়েছে।
জিজ্ঞাসাবাদ শেষে তাকে কোতয়ালী থানায় সোপর্দ করে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে বৃহস্পতিবার সকালে নগর গোয়েন্দা পুলিশ প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: