কলাপাড়ায় বসত বাড়িতে মুখোশধারীদের হামলা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৮ ২০২০, ১৯:৪৪
  • 86 বার পঠিত
কলাপাড়ায় বসত বাড়িতে মুখোশধারীদের হামলা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি/ পটুয়াখালীর কলাপাড়ায় বসত বাড়িতে ঢুকে হামলা চালিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা। কুপিয়ে তচনচ করা হয়েছে ঘরবাড়িসহ আসবাবপত্র। কেটে ফেলা হয়েছে ফলোজ ও রোপনকৃত বৃক্ষ। সন্ত্রাসীদের বাধা দেয়ায় ওই বাড়ির গৃহবধু ফাতেমা বেগমকে লাঞ্চিত করা হয় বলেও অভিযোগ ভুক্তভোগি পরিবারের। শুক্রবার শেষ বিকেলে উপজেলার চাকামইয়া ইউনিয়নের পশ্চিম নিশান বাড়িয়ায় যুবলীগ নেতা ছিদ্দিক শিকদারের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
গৃহবধু ফাতেমা জানান, মুখোশধারী সন্ত্রাসীরা ৬/৭ টি মোটরসাইকেলে যোগে বাড়ির ভিতরে প্রবেশ করে। এ সময় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে তারা। এর পর বাড়ি ঘর কুপিয়ে নগদ টাকা ও গৃহবধুর ব্যবহৃত স্ব্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায়।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এঘটনায় কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: