নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১৯:১১
  • 1058 বার পঠিত
নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ
সংবাদটি শেয়ার করুন....

টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতিতে অভিযুক্ত ঝালকাঠির নলছিটি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় স্ট্যান্ড রিলিজ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তবে, অভিযুক্ত এ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়নি। গত ৯ ফেব্রুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় বদলি করে আদেশ জারি করা হয়। আদেশ অনুসারে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) তিনি তাৎক্ষণিকভাবে নলছিটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে অবমুক্ত হবেন।
টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতি অভিযোগ ছিল নলছিটির উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেলের বিরুদ্ধে। শুধু বদলি নয়, বিদ্যালয়গুলোতে ডিজিটাল হাজিরা মেশিন কেনাসহ নানা কাজে টাকা নেয়ার অভিযোগ রয়েছে। এ শিক্ষা কর্মকর্তাকে এসব অনৈতিক কাজে সহযোগিতা করছেন জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মাহতাব হোসেন টিটু। কর্মকর্তা ও শিক্ষক সমিতির সভাপতির বিরুদ্ধে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরেও লিখিত অভিযোগ দেয়া হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d