নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১৯:১১
  • 206 বার পঠিত
নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতিতে অভিযুক্ত ঝালকাঠির নলছিটি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় স্ট্যান্ড রিলিজ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তবে, অভিযুক্ত এ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়নি। গত ৯ ফেব্রুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় বদলি করে আদেশ জারি করা হয়। আদেশ অনুসারে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) তিনি তাৎক্ষণিকভাবে নলছিটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে অবমুক্ত হবেন।
টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতি অভিযোগ ছিল নলছিটির উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেলের বিরুদ্ধে। শুধু বদলি নয়, বিদ্যালয়গুলোতে ডিজিটাল হাজিরা মেশিন কেনাসহ নানা কাজে টাকা নেয়ার অভিযোগ রয়েছে। এ শিক্ষা কর্মকর্তাকে এসব অনৈতিক কাজে সহযোগিতা করছেন জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মাহতাব হোসেন টিটু। কর্মকর্তা ও শিক্ষক সমিতির সভাপতির বিরুদ্ধে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরেও লিখিত অভিযোগ দেয়া হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: