নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১৯:১১
  • 149 বার পঠিত
নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতিতে অভিযুক্ত ঝালকাঠির নলছিটি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় স্ট্যান্ড রিলিজ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তবে, অভিযুক্ত এ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়নি। গত ৯ ফেব্রুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় বদলি করে আদেশ জারি করা হয়। আদেশ অনুসারে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) তিনি তাৎক্ষণিকভাবে নলছিটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে অবমুক্ত হবেন।
টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতি অভিযোগ ছিল নলছিটির উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেলের বিরুদ্ধে। শুধু বদলি নয়, বিদ্যালয়গুলোতে ডিজিটাল হাজিরা মেশিন কেনাসহ নানা কাজে টাকা নেয়ার অভিযোগ রয়েছে। এ শিক্ষা কর্মকর্তাকে এসব অনৈতিক কাজে সহযোগিতা করছেন জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মাহতাব হোসেন টিটু। কর্মকর্তা ও শিক্ষক সমিতির সভাপতির বিরুদ্ধে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরেও লিখিত অভিযোগ দেয়া হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: