নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১৯:১১
  • 181 বার পঠিত
নলছিটি শিক্ষা কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ

টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতিতে অভিযুক্ত ঝালকাঠির নলছিটি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় স্ট্যান্ড রিলিজ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। তবে, অভিযুক্ত এ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়নি। গত ৯ ফেব্রুয়ারি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে মোজাম্মেল হোসেনকে বরগুনার বামনা উপজেলায় বদলি করে আদেশ জারি করা হয়। আদেশ অনুসারে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) তিনি তাৎক্ষণিকভাবে নলছিটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে অবমুক্ত হবেন।
টাকার বিনিময়ে শিক্ষকদের বদলি বাণিজ্য ও দুর্নীতি অভিযোগ ছিল নলছিটির উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহম্মদ মোজাম্মেলের বিরুদ্ধে। শুধু বদলি নয়, বিদ্যালয়গুলোতে ডিজিটাল হাজিরা মেশিন কেনাসহ নানা কাজে টাকা নেয়ার অভিযোগ রয়েছে। এ শিক্ষা কর্মকর্তাকে এসব অনৈতিক কাজে সহযোগিতা করছেন জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মাহতাব হোসেন টিটু। কর্মকর্তা ও শিক্ষক সমিতির সভাপতির বিরুদ্ধে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও অধিদপ্তরেও লিখিত অভিযোগ দেয়া হয়েছিল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: