ভক্তকে গর্ভবতী করে বিয়ে করলেন পীর!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১০:৪৫
  • 541 বার পঠিত
ভক্তকে গর্ভবতী করে বিয়ে করলেন পীর!

মাদারীপুরে ভক্ত এক তরুণীকে গর্ভবতী করে বিয়ে করলেন মো. ওয়াহিদ নামের এক পীর। তার বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায়র নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাকপুরা এলাকায়।

ঘটনাটি ঘটে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায়।

জানা যায়, বেশ কিছুদিন আগে মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়ায় এলাকায় পীরের আস্তানা বানান ওয়াহিদ নামের এক ব্যক্তি। পরে এলাকার মানুষদের বোকা বানিয়ে পানি পড়া ও তাবিজ দিয়ে কৌশলে অর্থ হাতিয়ে নেন।

বিষয়টি না জেনেই ওই পীরের মুরিদ হয় এলাকার সরল-সহজ মানুষ। এসব মানুষদের মধ্যে এক তরুণীর প্রতি কুনজর পরে ওই পীরের। এক পর্যায়ে তরুনীর সাথে তার শাররিক সম্পর্কও গড়ে উঠে। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বাও হয়ে পরে।

বিষয়টি জানাজানি হলে পীরকে চাপ প্রয়োগ করে এলাকাবাসী। পরে বাধ্য হয়ে তরুণীকে বিয়ে করে গ্রামের বাড়ি নিয়ে যান পীর ওয়াহিদ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক সময় সংবাদকে জানান জানান, এলাকার মানুষ মুঠোফোনে অন্তঃসত্ত্বার বিষয়টি পুলিশকে জানিয়েছে। পরে খোঁজখবর নিয়ে জানা যায়, তরুণীকে বিয়ের পরে উক্ত পীর তাকে বাড়িতে নিয়ে গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: