ঘরে ঢুকে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৯:১৮
  • 68 বার পঠিত
ঘরে ঢুকে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ভোলায় ঘরে ঢুকে সপ্তম শ্রেণির (১২) এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওই ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকায় ওই ছাত্রীকে ঘরে রেখে তার মা রাতে স্থানীয় বাজারে ওষুধ কিনতে যান। এ সময় পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ওই ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। তার চিৎকারের স্থানীয়রা ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক ওই ছাত্রীকে দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি জানান, এ ঘটনায় অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

ভোলা সদর হাসপাতালের সহকারী সার্জন ড. ইরফান চৌধুরী জানান, ধর্ষণের আলামত সংগ্রহ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহারমধ্যরাতে ঘুমন্তছাত্রদের উপর বাস শ্রমিকদের হঅভিজিৎ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদণ্ডবাস শ্রমিক কর্তৃক ববি ছাত্র ছুরিকাঘাত ॥ ছাত্কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী বিপুল চন্দ্র হা১৯ বছর পর ধবল ধোলাই
%d bloggers like this: