ঘরে ঢুকে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৯:১৮
  • 45 বার পঠিত
ঘরে ঢুকে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

ভোলায় ঘরে ঢুকে সপ্তম শ্রেণির (১২) এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওই ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকায় ওই ছাত্রীকে ঘরে রেখে তার মা রাতে স্থানীয় বাজারে ওষুধ কিনতে যান। এ সময় পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ওই ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। তার চিৎকারের স্থানীয়রা ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক ওই ছাত্রীকে দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি জানান, এ ঘটনায় অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

ভোলা সদর হাসপাতালের সহকারী সার্জন ড. ইরফান চৌধুরী জানান, ধর্ষণের আলামত সংগ্রহ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
এইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জাকুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪এক ঘণ্টায় এক কিলোমিটার এলাকা সুগন্ধা নদী গর্বিএমপির করোনা দূর্গত পরিবারের প্রতি সহয়তা তহনা ফেরার দেশে ছাত্রলীগ নেতা সাদ্দাম ॥ মেয়রের বরিশালে ৫৭৩ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীসাবেক এমপি আউয়াল দম্পতির জামিন বাতিল প্রশ্নে১৪ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধফিফা র‌্যাংকিংয়ে বাংলাদেশ ১৮৭লেবু খাওয়ায় শিশুকে গাছে বেঁধে কুপিয়ে জখম!
%d bloggers like this: